26 C
Dhaka
শুক্রবার, ৭ মে ২০২১, | সময় ৯:১৪ পূর্বাহ্ণ

কলাপাড়ায় ব্যবসায়ী সমিতির উদ্দ্যেগে ‘নো মাক্স নো সার্ভিস’ স্টিকার ও মাস্ক বিতরণ ॥

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ

কলাপাড়ায় বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস বিস্তার রোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ‘নো মাক্স নো সার্ভিস’ – স্টিকার ও মাস্ক বিতরণ করা হয়েছে। সোমবার শেষ বিকেলে কলাপাড়ায় পৌর শহর ব্যবসায়ী সমিতির উদ্যোগে পৌর শহরের প্রতিটি দোকানে দোকানে এ স্টিকার ও ক্রেতাদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

কলাপাড়া বন্দর ব্যবসায়ী সমিতির ‘নো মাক্স নো সার্ভিস’ স্টিকার ও মাস্ক বিতরনে এ সময় উপস্থিত ছিলেন সমিতির সভাপতি দিদার উদ্দিন আহম্মেদ মাসুম, সাধারণ সম্পাদক মো: ফিরোজ শিকদার, কলাপাড়া থানা ওসি (তদন্ত) আসাদুর রহমান, ব্যবসায়ী সমিতির দপ্তর সম্পাদক বিএম খালেক, অর্থ সম্পাদক মো: ফরিদ উদ্দন বিপু, সদস্য বিল্লাল খান কাবুল, মো: ফরিদ, সুমন মল্লিকসহ ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

পৌর শহর ব্যবসায়ী সমিতির অর্থ সম্পাদক মো: ফরিদ উদ্দন বিপু বলেন, পৌর শহরের প্রতিটি দোকানে লাগানো হয়েছে ‘নো মাক্স নো সার্ভিস’ লেখা সম্বলিত স্টিকার। এছাড়া ক্রেতা ও পথচারিদের মাঝে মাস্ক বিতরণ করা হয়। এসময় হ্যান্ড মাইক দিয়ে জনসচেতনতামূলক প্রচারনা করা হয়েছে।

এসময় ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো: ফিরোজ শিকদার গনমাধ্যমকে বলেন, করোনার মহামারি এই দুর্যোগকালীন সময় সরকারি নিদের্শনা অনুযায়ী স্বাস্থ্য বিধি মেনে দোকানে ব্যবসায়ী ও ক্রেতারা নিরাপদে কেনাকাটা করতে পারে আমরা ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে ‘নো মাক্স নো সার্ভিস’ স্টিকার ও মাস্ক বিতরণ করা হয়েছে।

আরও পড়ুন...

সাতক্ষীরার দেবহাটায় এক নারী ৪ সন্তান প্রসব ,৩ ছেলে ১ মেয়ে

Staff correspondent

ভোলার চরফ্যাসনে দুই দিন পর নিখোঁজ জেলের লাশ উদ্ধার

Staff correspondent

নিয়ামতপুরে ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যানের সাথে উপজেলা সরকারি কর্মকর্তাদের মতবিনিময় সভা ।

Staff correspondent
bn Bengali
X