29 C
Dhaka
শুক্রবার, ৭ মে ২০২১, | সময় ১২:৩৭ পূর্বাহ্ণ

ইসলামপুরে কর্মহীনদের মাঝে আর্থিক সহায়তা প্রদান


লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি ॥

করোনা মহামারী সর্বাত্মক লকডাউনে কর্মহীন হয়ে পড়া সারাদেশের মানুষকে সহায়তা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই লক্ষে জামালপুরের ইসলামপুরে শ্রমিক, গৃহকর্মী, দোকান শ্রমিক সহ বিভিন্ন পেশার কর্মহীন মানুষের মাঝে প্রধান মন্ত্রীর উপহার নগদ ৫০০ টাকা করে বিতরণ করা হয়েছে। দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয় বাস্তবায়নে,উপজেলা প্রশাসন আয়োজনে ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপির নির্দেশে মঙ্গলবার উপজেলার চিনাডুলী ইউনিয়ন পরিষদ চত্তরে আনুষ্ঠানিক ভাবে ওই ইউনিয়নের কর্মহীনদের মাঝে আর্থিক সহায়তা নগদ অর্থ তুলে দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড আঃ সালাম।

এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ,ইউপি চেয়ারম্যান আঃ সালাম,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিয়াউল হক জুয়েল,ভারপ্রাপ্ত সভাপতি নুরে আজাদ ইমরান,সাধারণ সম্পাদক আলহাজ মিয়া,যুবনেতা সরোয়ার আলম সুজন,হাকিম প্রমূখ।

জানাগেছে,দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয় বাস্তবায়নে কর্মহীনদের মাঝে প্রতি পরিবারকে ৫শত টাকা নগদ সহায়তা প্রদান করা হচ্ছে। উপজেলায় ১২টি ইউনিয়নে কর্মহীনদের মাঝে মানবিক সহায়তা হিসেবে প্রতিটি ইউনিয়নের ২ লাখ ৫০ হাজার টাকা করে ৩০ লাখ টাকা ও পৌর সভায় ২লাখ টাকা বরাদ্ধের অনুকুলে দরিদ্র ও দুস্থ ব্যক্তিদের মাঝে জনপ্রতি নগদ ৫০০ টাকা করে বিতরণ করা হবে।

আরও পড়ুন...

নড়াইলের মালিয়াট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিন্দু সম্প্রদায়ের মালতী পাঠকের বেতন বন্ধ আর চাকরি হারানোর আতঙ্কে

Staff correspondent

নাচোলে গাঁজার গাছ সহ এক জনকে আটক করেছে পুলিশ

Staff correspondent

নড়াইলে বখাটের উৎপাতে অতিষ্ট হয়ে স্কুল ছাত্রী আত্মহত্যার চেষ্টা এখন সদর হাসপাতালে

Staff correspondent
bn Bengali
X