30 C
Dhaka
সোমবার, ২১ জুন ২০২১, | সময় ৭:৫৬ অপরাহ্ণ

বিচ্ছেদের পরও অপুর সঙ্গে সময় কাটাতেন মাহি

চিত্রনায়িকা মাহিয়া মাহি তার সংসারে ভাঙনের ইঙ্গিত দেন এক ফেসবুক স্ট্যাটাসে। গতকাল রোববার বিষয়টি আরও পরিষ্কার করে জানান তার স্বামী পারভেজ মাহমুদ অপু। তিনি বলেন, মাহির সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত হলেও আইনি প্রক্রিয়া শুরু হয়নি। এদিকে আজ সোমবার বিকেলে মাহি দাবি করেন, দুই বছর আগেই তাদের ডিভোর্স হয়েছে এবং ডিভোর্সের পরও তারা একসঙ্গে সময় কাটিয়েছেন।

মাহি বলেন, ‘প্রায় দুই বছর আগে আমাদের বিচ্ছেদ হয়েছে। কিন্তু ব্যাপারটা দুই পরিবার ছাড়া কেউ জানত না। বিচ্ছেদের পরও গত দুই বছর আমরা দুজন বিভিন্ন জায়গায় একসঙ্গে ঘুরেছি, আড্ডা দিয়েছি। সেসব ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে এসেছে। এসব দেখে মানুষ আসল ঘটনা জানতে পারেনি।’

মাহি আরও বলেন, ‘আমার মনে হয়েছে বিষয়টি সবার জানা উচিত। অপুর জন্যই সেটা বেশি দরকার। কারণ, বিষয়টি পরিষ্কার না হলে সে তো এগুতে পারবে না। আমি অপুর পরিবারকে বেশি ভালোবাসি। তাই মানবিক কারণেই বিষয়টি পরিষ্কার করে দিলাম।’

সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ২০১৬ সালে বিয়ে করেছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বেশ সুখী দম্পতি হিসেবেই পরিচিত ছিলেন তারা। যদিও বেশ কয়েকবার ভাঙনের গুঞ্জন উঠেছে। তবে প্রতিবারই স্বামীর সঙ্গে রোমান্টিক ছবি কিংবা স্ট্যাটাসে সেসব গুঞ্জন উড়িয়ে দিয়েছেন ‘অগ্নি’কন্যা মাহি।

জানা গেছে, মাহি বর্তমানে চাপাইনবাবগঞ্জে তার নানা বাড়িতে অবস্থান করছেন। বাবার বাড়ি ঈদ শেষ করে সেখানে গিয়েছেন এই অভিনেত্রী।

আরও পড়ুন...

ইসলামের টানে বলিউড ছেড়েছিলেন সানা খান, এবার মাওলানাকে বিয়ে

Al Mamun Sun

আসছে সালমান খানের লেখা ‘দাবাং থ্রি’

Staff correspondent

ছাত্রলীগের নতুন গান গাইলেন গোলাম রাব্বানী (ভিডিওসহ)

Staff correspondent
bn Bengali
X