30 C
Dhaka
সোমবার, ২১ জুন ২০২১, | সময় ৮:০১ অপরাহ্ণ

আজিমপুরে স্টাফ কোয়ার্টার থেকে ঢাবি ছাত্রীর মরদেহ উদ্ধার

অনলাইন নিউজ ডেস্ক:

রাজধানীর আজিমপুরের সরকারি স্টাফ কোয়ার্টার থেকে ইসরাত জাহান তুষ্টি (২১) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ রোববার সকালে মরদেহ উদ্ধার করা হয়।ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। রোববার মধ্যরাত থেকে ভোরের মধ্যে কোনো এক সময় ঘটনাটি ঘটেছে। 

সহপাঠী সাফায়েত জানিয়েছেন, ইসরাত ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। হল বন্ধ থাকায় আজিমপুর গভমেন্ট স্টাফ কোয়ার্টারের একটি বাসায় আরেক ছাত্রীর সঙ্গে সাবলেট থাকতেন।  সাবলেটে থাকা (রুমমেট) আরেক ছাত্রীর বরাত দিয়ে সাফায়েত আরও জানান, ইসরাতের এমনেতেই ঠান্ডাজনিত সমস্যা ছিল।

এর মধ্যে আবার গতকাল বৃষ্টিতে ভিজেছিল। গতকাল দিবাগত রাতে কোন এক সময় সে বাথরুমে যায়। সকালে তাকে বিছানায় দেখতে পাওয়া যায়নি। পরে বাথরুমে পানি পড়ার শব্দ শোনা যায়। ডাকাডাকি করেও কোনো সারা শব্দ না পেয়ে ৯৯৯ এ ফোন করা হয়। সেই সূত্রধরে ফায়ার সার্ভিসের লোকজন এসে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক পরীক্ষা-নিরিক্ষার পর মৃত বলে জানান।  

ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবিহিত করা হয়েছে। মৃতদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। খোঁজ নিয়ে জানা যায়, ইসরাতের বাড়ি নেত্রকোনা আটপাড়া উপজেলার। তার বাবার নাম আলতু মিয়া।

আরও পড়ুন...

সাংবাদিকদেরকে স্মার্ট হতে হবে-জবি উপাচার্য

Staff correspondent

প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় এর উদ্যোক্তা ও একজন স্বপ্নদ্রষ্টা অধ্যাপক ড.এম আলিমউল্যা মিয়ান

Al Mamun Sun

বেসরকারিবিশ্ববিদ্যালয় জনসংযোগ সমিতির সভাপতি মনিরুল ইসলাম রিন্টু সাধারণ সম্পাদক আবু সাদাত

Al Mamun Sun
bn Bengali
X