30 C
Dhaka
সোমবার, ২১ জুন ২০২১, | সময় ৬:৩৯ অপরাহ্ণ

বিচ্ছেদ নয়, শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান রোশন

অনলাইন নিউজ ডেস্ক:

গত বছরই সম্পর্কে ফাটল ধরেছে। তবু তিক্ততা ভুলে আবার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যয়ের সঙ্গে সংসার করতে চান তার স্বামী রোশন সিংহ।

হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারায় ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ বলে একটি আইনি সংস্থান রয়েছে। গতকাল সোমবার এ ধারার মাধ্যমে নিজেদের বিবাহবিচ্ছেদ আপাতত রুখে দিয়েছেন রোশন সিংহ।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, শ্রাবন্তীর সঙ্গে দাম্পত্য ভেঙে ফেলতে চাইছেন না রোশন। আদালতের দ্বারস্থ হয়েছেন নিজেদের সম্পর্ক বাঁচিয়ে তোলার তাগিদে। রোশনের আবেদনের ভিত্তিতে শ্রাবন্তীকে আগামী জুলাই মাসে তলব করেছে আদালত।

নিন্দুকেরা মনে করছেন, বিবাহবিচ্ছেদের পর খোরপোশের চাপ থেকে নিজেকে মুক্ত করার জন্য এই পদক্ষেপ নিয়েছেন রোশন। তবে রোশন মনে করেন, শ্রাবন্তীর যেমন জীবন যাপনের জন্য রোশনের আর্থিক সাহায্যের প্রয়োজন নেই, তেমনই রোশনও শ্রাবন্তীর মুখাপেক্ষী নন। তিনি কেবল মাত্র অভিনেত্রীর সঙ্গে সংসার করতে চান। তাই আদালতে গিয়ে তিনি বলেছেন, আমি শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চাই। তবে এ বিষয়ে অভিনেত্রী শ্রাবন্তীর কোনো মন্তব্য এখনও পাওয়া যায়নি।

গত ২০১৯ সালে ১৯ মে তৃতীয়বারের মতো প্রেমিক রোশন সিংকে বিয়ে করেন শ্রাবন্তী। এর আগে, দু’বার বিবাহবিচ্ছেদ হয়েছে তার। নির্মাতা রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর বিয়ে হয় ২০০৩ সালে। রাজীব-শ্রাবন্তীর ছেলেও রয়েছে। নাম ঝিনুক। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা। কিন্তু সে বিয়েও টেকেনি।

আরও পড়ুন...

সালমান শাহকে কেউ হত্যা করেননি : পিবিআই

Staff correspondent

প্রকাশ্যে এলো হিরো আলমের দ্বিতীয় বউয়ের ছবি!

Staff correspondent

হালাল ভালবাসা এতো সুন্দর আগে ভাবিনি: সানা খান

Al Mamun Sun
bn Bengali
X