29 C
Dhaka
সোমবার, ২ আগস্ট ২০২১, | সময় ৯:৩৯ অপরাহ্ণ

দুর্বিত্তের আগুনে ঘরসহ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই।

নবীগঞ্জ প্রতিনিধিঃ

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা’র ইনাতগঞ্জ ইউনিয়নে দুর্বিত্তের আগুনে ঘরসহ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়েছে।রবিবার দিবাগত রাত প্রায় ২টা ৩০মিনিটের সময় এ ঘটনাটি ঘটে। জানাযায়, উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের লামনীরপাড় গ্রামের খরছু মিয়া সাবেক মেম্বার এর লাকড়ির ঘরে আগুন লাগিয়ে দিয়েছে দুর্বিত্তরা। 

এব্যাপারে সাবেক মেম্বার খরছু মিয়া জানান,প্রতিদিনের মত গতরাতেও খাওয়াদাওয়া শেষ ঘুমেয়ে পড়েন তিনি হঠাৎ করে আগুনের তাপও আলো চোখে আসলে মুল ঘরের পিছনের দরজা খুলে আগুন দেখতে পান এবং তার দুই ভাতিজা কামরানও এরমরানকে দোয়ারের দুপাশে দেখতে পেয়ে চিৎকার করতে থকেন এবং দুয়ারটি আবার বন্ধ করে দেন। 

পরে খরছু মিয়ার নিকট আত্নীয় ও প্রতিবেশীদের ফোন দিলে তাদের আসা টের পেয়ে তারা দৌড়ে পালিয়ে যায়।পরবর্তীতে সকলে সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসার পর  খরছু মিয়াও তার ঘরের কর্মচারি তার বাড়ির চারপাশে দেশীয় অস্ত্র সুপারি গাছের শলা দেখতে পান। পরে সবাইকে তিনি বিষয়টি অবগত করেন।

এব্যাপারে সাবেক মেম্বার বলেন,আমার ভাতিজারা আমাকে প্রাণে মারতে এসেছিল আমাকে না পেয়ে আমার ঘরে আগুন লাগিয়ে দেয় আমি তার আইনানুগ ব্যবস্থা নিব। এব্যাপারে অভিযুক্তদের ফোনে যোগাযোগের চেষ্টা করলে তাদেরকে পাওয়া যায়নি এবং এ রিপোর্ট লিখা পর্যন্ত থানায় কোন অভিযোগের খবর পাওয়া যায়নি।

আরও পড়ুন...

কালিহাতীতে স্বাধীনতা ইশতেহার পাঠ দিবস পালিত

Staff correspondent

বগুড়া উত্তরবঙ্গের একটি শিল্প ও বাণিজ্যিক শহর, দেখে নিন এক নজর বগুড়া !

Staff correspondent

নড়াইলে তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসীকে আটক

Al Mamun Sun
bn Bengali
X