29 C
Dhaka
সোমবার, ২ আগস্ট ২০২১, | সময় ১০:১৪ অপরাহ্ণ

বাগেরহাট জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে মোংলায় স্বাস্থ্য সুরক্ষা সামুগ্রী বিতরন

বিশেষ প্রতিনিধিঃ 

করোনা ভাইরাস মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলাচলের জন্যে সবাইকে উদ্বুদ্ধ করতে হবে। মোংলায় করোনা ভাইরাসের ভারতীয় ভেরিয়েন্ট ধরা পড়েছে। তাই সংক্রমণ থেকে মুক্তি পেতে স্বাস্থ্যবিধি মেনে চলা ছাড়া কোন বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ সারহান নাসের তন্ময় এমপি এবং বাগেরহাট জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকুর নির্দেশনায় মোংলাসহ বাগেরহাট এলাকায় মাস্ক, সাবান এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হচ্ছে।

২১ জুন সোমবার দুপুরে মোংলার বাস স্ট্যান্ডে মোংলা উপজেলা আওয়ামীলীগের আয়োজনে মাস্ক, সাবান এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানের সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় বাগেরহাট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ ভূঁইয়া হেমায়েত উদ্দিন একথা বলেন।সোমবার দুপুর ১টায় মাস্ক-স্যানিটাইজার ও সাবান বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানের সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার ফখরুল আলম (সাহেব), জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট শিল্পপতি শেখ লিয়াকত হোসেন লিটন, জেলা কৃষকলীগের সিনিয়র সহ-সভাপতি মোল্লা আব্দুর রব, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আবু হানিফ ফকির, উপজেলা কৃষকলীগেরজসি সদস্য সচিব বিনয়কৃষ্ণ মন্ডল, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ শাহারুখ বাপী প্রমূখ। সমাবেশ শেষে মোংলা বাস স্ট্যান্ড এলাকায় দুই সহস্রাধিক শ্রমজীবি মানুষের মাঝে মাস্ক, স্যানিটাইজার ও সাবান বিতরণ করা হয়।

আরও পড়ুন...

সীতাকুন্ডের বাড়বকুন্ড এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় ১৫ জন শ্রমিক আহত। 

Staff correspondent

কালীগঞ্জে আগুনে পুরে ছাই বসতঘর নিঃস্ব ৩ পরিবার

Al Mamun Sun

ভোলায় এশিয়ান টিভি ও এশিয়ান গ্রুপের চেয়ারম্যানের পক্ষে ঈদ সামগ্রী বিতরণ

Staff correspondent
bn Bengali
X