29 C
Dhaka
সোমবার, ২ আগস্ট ২০২১, | সময় ১০:৪৭ অপরাহ্ণ

সজীব গ্রুপের চেয়ারম্যানসহ ৮ জন চারদিনের রিমান্ডে

অনলাইন নিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার সজীব গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান হাসেম ফুড লিমিটেড কারখানার আগুনের ঘটনায় করা হত্যা মামলায় গ্রেফতার আটজনের চারদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

আজ শনিবার বিকালে শুনানি শেষে এই রিমান্ড মঞ্জুর করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট ফাহমিদা খানমের আদালত। এর আগে তাদের প্রত্যেকের ১০ দিন করে রিমান্ড চায় পুলিশ।  গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন কোর্ট ইন্সপেক্টর আসাদুজ্জামান।

রিমান্ডপ্রাপ্তরা হলেন সজীব গ্রুপের চেয়ারম্যান মো. আবুল হাসেম (৭০), তার চার ছেলে হাসিব বিন হাসেম (৩৯), তারেক ইব্রাহিম (৩৫), তাওসীব ইব্রাহিম (৩৩), তানজীম ইব্রাহিম (২১) এবং সজীব গ্রুপের প্রধান নির্বাহী শাহান শাহ আজাদ (৪৩), হাশেম ফুডস লিমিটেডের ডিজিএম মামুনুর রশিদ (৫৩) ও হাশেম ফুডস লিমিটেডের সিভিল ইঞ্জিনিয়ার কাম এডমিন মোহাম্মদ সালাউদ্দিন (৩০)।

এর আগে এর আগে রূপগঞ্জের ভুলতা ফাঁড়ির ইন্সপেক্টর নাজিম উদ্দিন বাদী হয়ে এই আটজনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা করেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৮ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার উপজেলার কর্ণগোপ এলাকায় অবস্থিত ওই কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ডেমরা, কাঞ্চনসহ ফায়ার সার্ভিসের ১৮টি ইউনিট আগুন নেভাতে কাজ করে। ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ২৯ ঘণ্টা পর নিয়ন্ত্রণে এসেছে আগুন। তবে এ সময়ের মধ্যে ঝরে গেছে ৫২টি প্রাণ। আহত হয়েছেন অন্তত ৫০ জন।

আরও পড়ুন...

ভার্চুয়াল কোর্টের মেয়াদ ১৫ জুন পর্যন্ত বৃদ্ধি

Staff correspondent

বার কাউন্সিলের নোটিশের বৈধতা চ্যালেঞ্জ করে রিট

Staff correspondent

সিলেটে ট্যাংক লরি  শ্রমিক নেতা খুনের ঘটনায় ২০ জনকে আসামি করে মামলা দায়ের

Staff correspondent
bn Bengali
X