30 C
Dhaka
সোমবার, ২ আগস্ট ২০২১, | সময় ৮:৪১ অপরাহ্ণ

মুশফিকের বাবা-মার ফুসফুসে সংক্রমণ, আনা হচ্ছে ঢাকায়

অনলাইন নিউজ ডেস্ক:

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের উইকেট রক্ষক মুশফিকুর রহিমের বাবা-মার ফুসফুসে সংক্রমণ দেখা দেওয়ায় বগুড়া থেকে ঢাকায় রওনা দিয়েছেন। আজ বুধবার দুপুরে বগুড়া থেকে অ্যাম্বুলেন্স যোগে ঢাকার পথে রওনা হন। মা-বাবার সঙ্গে মুশফিকুর রহিমের অন্যান্য ভাই রয়েছেন।

পারিবারিক সূত্রে বলা হচ্ছে, বাবা-মার করোনার উপসর্গ আছে-এমন সংবাদের পর জিম্বাবুয়ে থেকে বাংলাদেশের পথে রওনা দেন জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিম। সন্তান হিসেবে বাবা-মার পাশে দাঁড়াতেই মুশফিক দেশে ফিরছেন।

বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু জানান, বুধবার দুপুরে মুশফিকুর রহিমের বাবা বগুড়া শহরের মাটিডালি এলাকার বাসিন্দা মাহবুব হামিদ তারা (৬০) ও মা মোছা. রহিমা খাতুন (৫৬) অ্যাম্বুলেন্সে করে ঢাকায় রওনা হন।

মুশফিকের বাবা-মা গতকাল মঙ্গলবার রাতে বুকের সিটি স্ক্যান করে ২৫ শতাংশ ফুসফুসে কফ বা সংক্রমণ দেখতে পান। চিকিৎসকরা মনে করছেন, এটি করোনাভাইরাস সংক্রমণের প্রাথমিক পর্যায়। আরটিপিসিআর ল্যাবে তাদের পরীক্ষা করা হয়নি। তাছাড়া তাদের জ্বর, সর্দি, মাথাব্যথাও রয়েছে। এ ছাড়া অন্য কোনো উপসর্গ এখনো দেখা যায়নি।

আপাতত প্রাথমিক সকল চিকিৎসা প্রদান করে উন্নত চিকিৎসার জন্য তারা ঢাকায় রওনা হয়েছেন। তাদের শারীরিক অবস্থা বুধবার দুপুর পর্যন্ত ভালো আছে। তার কার্যালয় ছাড়াও রেডক্রিসেন্ট, স্বেচ্ছাসেবী সংগঠন সংযোগের কর্মীরা অ্যাম্বুলেন্সে পর্যাপ্ত পরিমান অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছে।

আরও পড়ুন...

কত বছর পর একসঙ্গে মাঠে নামলেন মাশরাফি-আশরাফুল?

Staff correspondent

বাফুফের চতুর্থ সহ সভাপতির পদে বিজয়ী মহি

Al Mamun Sun

সাকিব আল হাসান নিষিদ্ধ, ফেসবুকে স্ট্যাটাস ‘শাপে বর’ :ড. আসিফ নজরুল

Staff correspondent
bn Bengali
X