29 C
Dhaka
সোমবার, ২ আগস্ট ২০২১, | সময় ৯:৫২ অপরাহ্ণ

ঢাকা মহানগর ছাত্রদলের কমিটি ঘোষণা

অনলাইন নিউজ ডেস্ক:

সংগঠনের সুপার ইউনিট খ্যাত ঢাকা মহানগরের চারটি ইউনিটের দুই সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রদল। চার ইউনিট হলো-উত্তর, দক্ষিণ, পূর্ব ও পশ্চিম। 

বুধবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে সংগঠনের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল কমিটি ঘোষণা করেন।

ঘোষিত কমিটিতে মহানগর উত্তরের আহ্বায়ক জসিম সিকদার রানা, সদস্য সচিব রুহুল আমিন সোহেল; মহানগর দক্ষিণে আহ্বায়ক শাহ আলম (পাভেল সিকদার), সদস্য সচিব নিয়াজ মাহমুদ নিলয়; মহানগর পূর্বে শেখ খালিদ হাসান জ্যাকি, সদস্য সচিব আল আমিন এবং মহানগর পশ্চিমে মহসিন সিদ্দিকী রনি ও সদস্য সচিব আশরাফুল হোসেন মামুন।

গত ১৬ জুন মেয়াদোত্তীর্ণ ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ, পূর্ব ও পশ্চিম ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করে ছাত্রদল। ওই সময় সংগঠনের নেতারা জানান, প্রতিটি ইউনিটকে সুশৃঙ্খল, সুসংগঠিত ও গতিশীল করে গড়ে তোলার জন্য আগামী এক মাসের মধ্যে সংশ্লিষ্ট নতুন কমিটি গঠন করা হবে। নির্ধারিত সময়ের মধ্যেই এসব কমিটি ঘোষণা করেছে সংগঠনের নেতৃবৃন্দ। 

তবে নতুন কমিটি একতরফাভাবে করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ নিয়ে ক্ষুব্ধ মহানগরের চার ইউনিটের অধিকাংশ নেতাকর্মী।

ছাত্রদলের কেন্দ্রীয় দুইজন সহ-সভাপতি এবং মহানগরের বিলুপ্ত কমিটির একাধিক নেতা জানান, কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক কারও সঙ্গে কোনো আলোচনা না করেই হঠাৎ করে এই কমিটি ঘোষণায় নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এই ক্ষোভ কোথায় গিয়ে থামবে বলা মুশকিল।

আরও পড়ুন...

কাউন্সিলর রাজীব ১৪ দিনের রিমান্ডে

Staff correspondent

আপিলের রায় বৃহস্পতিবার জামায়াতের নেতা আজহারের

Staff correspondent

ফুসফুসে সংক্রমণ ছিল শফিউল বারীর

Staff correspondent
bn Bengali
X