29 C
Dhaka
সোমবার, ২ আগস্ট ২০২১, | সময় ১০:১৭ অপরাহ্ণ

সংকল্প সামাজিক সংগঠনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

মিজানুর রহমান, জবি প্রতিনিধিঃ 
চলবো মোরা একসাথে জয় করবো মানবতাকে” এই শ্লোগানকে সামনে রেখে,কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় সংকল্প সামাজিক সংগঠন (এসকেএসএস) এর উদ্যোগে ৬৩ টি গরীব ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে ।
বর্তমান অবস্থায় দেশে বৃহৎ আকারে করোনার সংক্রমণ ছড়িয়েছে,আর সরকার ঘোষিত লকডাউনে নিম্ন আয়ের অস্বচ্ছল মানুষেরা হয়ে পড়েছে কর্মহীন।
এমতাবস্থায় মুসলিম সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল-আযহা দরজায় কড়া নাড়ছে।ঈদকে সামনে রেখে চিন্তার যেন শেষ নেই এসব ছিন্নমূল নিম্ন আয়ের মানুষের,করোনা যেন মলিন করে দিয়েছে তাদের ঈদ আনন্দ ।এসব আয়-রোজগারহীন মানুষের ঈদের আনন্দ বাড়িয়ে দিতে ব্যাতিক্রম ‘ঈদ উপহার’ নিয়ে তাদের পাশে দাড়িয়েছে সংকল্প সামাজিক সংগঠন। সংকল্প সামাজিক সংগঠন এর উদ্যোগে আজ মঙ্গলবার (২০জুলাই) বিকাল ৪ টার সময় রাজারহাট ফাজিল ডিগ্রী মাদ্রাসা মাঠে ৬৩ টি অসহায় ও ছিন্নমূল পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে। এসব ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে তেল হাফ লিটার, ,আলু ১ কেজি ,গরু মাংস ৫০০গ্রাম, আলো চাল ১ কেজি ,১টি করে সাবান । ঈদের আনন্দ ভাগাভাগি করার পাশাপাশি সবাইকে সচেতন হতে ও স্বাস্থ্যবিধি মেনে চলতে আহবান জানান সংকল্প সামাজিক সংগঠন এর বন্ধুরা ।এ সময় উপস্থিত ছিলেন রাজারহাট আদর্শ মহিলা কলেজের প্রভাষক জনাব বদিউজ্জামান,তৈয়বখান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব জি এম মোস্তফা, সংকল্প সামাজিক সংগঠনের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মেহেদী হাসান জীম, সহ-সভাপতি মুর্শিদুল খায়ের মুয়িদ, সাংগঠনিক সম্পাদক রুবেল মিয়া,লিয়ন, রাসেল,আইদুল ইসলাম ,আহসান হাবীব, মাহফুজার রহমান, মাহফুজ হাসান মুন্না সহ অন্যান্যরা উপস্থিত থেকে এই ঈদ উপহার সামগ্রী বিতরন করেন।

আরও পড়ুন...

ফেসবুক পোস্টে যা লিখে নিহত হলেন বুয়েট শিক্ষার্থী

Staff correspondent

আইইউবিএটি বিজনেস ডিপার্টমেন্ট এর এমবিএ প্রোগ্রাম এরIndustry Visit.

Staff correspondent

আগামী বছর থেকে তিন ইউনিটে ঢাবির ভর্তি পরীক্ষার পরিকল্পনা

Al Mamun Sun
bn Bengali
X