29 C
Dhaka
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, | সময় ৭:৩৪ পূর্বাহ্ণ

…মি মোর’ বার্তার ব্যাখ্যায় যা বললেন পরীমনি

অনলাইন নিউজ ডেস্ক:

মাদক মামলায় আদালতে হাজিরা দিতে গিয়ে আবারও বার্তা দিলেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি। 

এবার ডান হাতের তালুতে মেহেদীতে লিখলেন ‘…ক (গালি) মি মোর’। 

পরীমনির নতুন এই বার্তা নিয়েও চলছে ভক্ত ও সমালোচকদের মধ্যে নানা বিশ্লেষণ। কারণ, আগের স্লোগান ‘ডোন্ট লাভ মি বিচ’-এর সঙ্গে এবারেরটি বিপরীত।

এ বিষয়ে পরীমনি একটি গণমাধ্যমকে বলেন, আমার কষ্ট লাগছে এখন। অনেকেই আমার বার্তাটি ঠিক বুঝতে পারছেন না, ভুল বুঝছেন। সবাই ভাবছেন আমি লিখেছি ‘লাভ মি মোর’। আসলে তো আমি লিখেছি ‘…ক (গালি) মি মোর’।

নায়িকা আরও বলেন, যারা আমার জীবন নিয়ে খেলতে চায় বা ঘাটতে আসে, তাদের সবাইকে আমি ওয়েলকাম করছি। আসো। ওয়েলকাম। আমি প্রস্তুত তোমাদের সঙ্গে এই খেলায় অংশ নিতে। দম যতদিন আছে, আমি শেষ অবধি এই খেলায় লড়ে যাব।

এর আগে ‘ডোন্ট লাভ মি বিচ’ বার্তার ব্যাখ্যায় পরীমনি জানিয়েছিলেন, তার সঙ্গে যারা দুমুখো আচরণ করেছেন, যারা তার সুসময়ের ভাগ নিয়ে দুঃসময়ে পাশে ছিলেন না, তাদের উদ্দেশ্যেই ওই বার্তা দিয়েছিলেন তিনি।

গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগী দীপুকে আটক করে র‌্যাব। এ সময় পরীমনির বাসায় বিভিন্ন ধরনের মাদক পাওয়া গেছে বলে জানায় র্যাব। পর দিন ৫ আগস্ট র‌্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমনি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

এর পর তিন দফায় মোট সাত দিনের রিমান্ডে নেওয়া হয় পরীমনিকে। প্রথম দফায় ৫ আগস্ট চার দিন, দ্বিতীয় দফায় ১০ আগস্ট দুদিন এবং ৩য় দফায় ১৯ আগস্ট একদিনের রিমান্ড মঞ্জুর হয় তার। বর্তমানে তিনি জামিনে রয়েছেন।

আরও পড়ুন...

এবার ‘মীরাক্কেলে’ থাকছে না বাংলাদেশের কোনো প্রতিযোগী

Al Mamun Sun

অবশেষে গ্রেফতার হলেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী

Al Mamun Sun

জামাকাপড়ে এলার্জি তাই পরি না: রাখি

Staff correspondent
bn Bengali
X