31 C
Dhaka
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, | সময় ৫:০৬ অপরাহ্ণ

আবারও বিসিবির সভাপতি পাপন

অনলাইন নিউজ ডেস্ক:

আবারও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতির পদে বসলেন নাজমুল হাসান পাপন। তিনি নির্বাচন শুরুর অনেক আগেই জানিয়েছিলেন, এবার সভাপতি নাও হতে পারেন।

আজ বৃহস্পতিবার (৭ অক্টোবর) পরিচালনা পর্ষদের ভোটে টানা চতুর্থবারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন। বিসিবি সূত্র থেকে এরই মধ্যে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

গতকাল বুধবার (৬ অক্টোবর) বিসিবি নির্বাচনে ক্লাব ক্যাটাগরি থেকে যৌথভাবে সর্বোচ্চ ভোট পেয়ে পরিচালক হিসেবে নির্বাচিত হন নাজমুল হাসান পাপন। এবার মোট ৫৭ ভোটের মধ্যে তিনি পেয়েছেন ৫৩টি। ফলে প্রথমবারের মতো নির্বাচনে জয়লাভ করে বিসিবিতে এসেছেন পাপন। কারণ আগের দুই দফায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছিলেন তিনি।

এর আগে ২০১২ সালে প্রথম দফায় সরকারের মনোনয়নে সভাপতি হয়ে বিসিবিতে এসেছিলেন পাপন। এরপর ২০১৩ সালের অক্টোবরের নির্বাচনে পরিচালক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন তিনি। তারপর ২০১৭ সালের নির্বাচনে আবারও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন তিনি। যদিও এবার ১৫ প্রার্থীর সঙ্গে নির্বাচনে অংশ নিয়ে শেষ পর্যন্ত জয় পেয়েছেন তিনি। এর মাধ্যমে টানা তৃতীয়বার পূর্ণ মেয়াদের জন্য পরিচালক হিসেবে নির্বাচিত হলেন পাপন। একই সঙ্গে টানা চতুর্থবারের মতো বসলেন বিসিবি সভাপতির দায়িত্বে।

নবনির্বাচিত পরিচালকরা দুপুরের দিকে আসেন মিরপুরের শেরেবাংলা স্টেডিয়ামে অবস্থিত বিসিবি কার্যালয়ে। পুরো স্টেডিয়াম জুড়েই নির্বাচিত পরিচালকদের সমর্থকরা আনন্দ মিছিল করেছেন। স্টেডিয়ামের মূল ফটকের ভেতরে লোকে লোকারণ্য। জয়ের মিছিলে নতুন পরিচালকদের স্বাগত জানিয়েছেন।

আরও পড়ুন...

সহ-সভাপতি পদে নাটকীয়তা, আবার হবে ভোট

Al Mamun Sun

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টে প্লেয়ার ড্রাফট সম্পন্ন, নেই মাশরাফি

Al Mamun Sun

লোগো উন্মোচন বঙ্গবন্ধু বিপিএল’র

Staff correspondent
bn Bengali
X