31 C
Dhaka
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, | সময় ৫:০৯ অপরাহ্ণ

কলাপাড়ার ধানখালীতে চাইনিজ বার ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ॥

রাসেল কবির মুরাদ,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ

কলাপাড়ায় দক্ষিণ লোন্দা বুধবাড়িয়া বাজার চাইনিজ বার ফুটবল টূর্ণামেন্ট-২০২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে ধানখালী ইউপির আরপিসিএল ১৩২০ মেঘাওয়াট বিদ্যুৎ কেন্দ্র আবাসনের খেলার মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। টূর্ণামেন্টের ফাইনাল খেলার উদ্বোধন করেন ধানখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রিয়াজ উদ্দিন তালুকদার। টূর্ণামেন্ট কমিটির সভাপতি গাজী হুমায়ুন কবিরের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন ধানখালী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শাহাজাদা পারভেজ টিনু মৃধা, আরপিসিএল পুলিশ ইনস্পেক্টর মো: শাহ আলম, গাজী মো: হান্নান, গাজী রাইসুল ইসলাম রাজিব, মো: ফিরোজ তালুকদারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

খেলা পরিচালনা করেন জাতীয় ক্রীড়া সংস্থার সনদপ্রাপ্ত রেফারি মো: জামাল আকন। সহযোগী রেফারির দ্বায়িত্ব পালন করেন মো: হেলাল উদ্দিন। চমৎকার উপস্থাপনের মাধ্যমে দর্শকদের মাতিয়ে রাখেন কলাপাড়া থেকে আসা ভাষ্যকার রাশেদ মোশাররফ কল্লোল। এর আগে ১৬টি দলের অংশগ্রহণে ৫ সেপ্টেম্বর ২০২১ টূর্ণামেন্টের উদ্বোধন হয়েছিল।

ফাইনাল খেলা উপভোগ করতে দূর-দূরান্ত থেকে হাজারো দর্শকের উপস্থিতিতে মাঠ প্রাঙ্গণে উৎসবের আমেজ লক্ষ্য করা গেছে। ফুলতলী আরাফাত নাইন স্টার এবং দাশের হাওলা একাদশের মধ্যে খেলাটি নির্ধারিত সময়ে গোলশূন্য অমিমাংশিত হলে টাইব্রেকারে ৫-৪ গোলে ফুলতলী আরাফাত নাইন স্টার দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব লাভ করে। অসাধারণ ক্রীড়া নৈপুণ্য দেখিয়ে ফাইনাল খেলায় ম্যাচসেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন ফুলতলী আরাফাত নাইন স্টার দলের নাইজেরিয়ান অতিথি খেলোয়াড় ডেভিড। খেলা শেষে অতিথিরা চ্যাম্পিয়ন দলের জন্য একটি ওয়ালটন রেফ্রিজারেটর এবং রানারআপ দলের জন্য একটি ৩২”এলইডি স্মার্ট টিভি উপহার প্রদান করেন।

ধানখালী ইউপি চেয়ারম্যান রিয়াজ উদ্দিন তালুকদার গনমাধ্যমকে বলেন, মাদক মুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই। ধানখালী ইউনিয়নে এ ধরনের যেকোনো টূর্ণামেন্টের আয়োজন করা হলে তিনি সবসময় তাদের সাথে ছিলেন এবং ভবিষ্যতেও থাকবেন।

আরও পড়ুন...

সন্দ্বীপে ভ্রাম্যমান আদালত ৪ দোকানীকে ২২ হাজার টাকা জরিমানা ও ৯ টি দোকান বন্ধ করে দিয়েছে ২ দিনে।

Staff correspondent

চেয়ারম্যান শাহ আলম নিজেই রাস্তা মেরামত করলেন

Staff correspondent

ফুলপুরে জমিতে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে বাবা ছেলের মৃত্যু ।

Al Mamun Sun
bn Bengali
X