31 C
Dhaka
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, | সময় ৬:০৭ অপরাহ্ণ

সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান মনির আহমেদ দ্বিতীয়বার মনোনয়ন পাওয়ায়,সমর্থকদের আনন্দ মিছিল

মামুনুর রশিদ মাহিন-সীতাকুণ্ড(চট্টগ্রাম)প্রতিনিধিঃ


নানা জল্পনা কল্পনা আর সকল উৎকন্ঠার অবসান ঘটিয়ে অবশেষে আগামী ১১ নভেম্বরের ইউপি নির্বাচনকে ঘিরে চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার ৮নং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,সোনাইছড়ি ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মনির আহমেদকে দ্বিতীয়বার নৌকা প্রতীক মনোনয়ন দেওয়ায় ফুলের শুভেচ্ছা ও সংবর্ধনা দিয়েছে সোনাইছড়ি ইউনিয়নের সর্বস্তরের মানুষ।গত সোমবার ১১ অক্টোবর ২১,রাত ১০টা ৫০ মিনিটের দিকে আওয়ামী লীগের স্থানীয় মনোনয়ন বোর্ডের সভায় এই মনোনয়ন প্রদান করা হয়।
বুধবার ১৩ অক্টোবর ২১,বিকাল ৫টার সময় মনোনয়ন নিয়ে ঢাকা থেকে ফেরার পথে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ছোট কুমিরায় সমর্থকেরা ফুলের মালা দিয়ে তাকে বরণ করে নেয়।
এসময় মোহাম্মদ জাহিদুল ইসলাম,মোহাম্মদ মঞ্জু মুরশেদ ও আবু আরমান আলভি নেতৃত্বে বিভিন্ন ওয়ার্ডের থেকে প্রায় তিন শতাধিক মোটরসাইকেল নিয়ে আনন্দ র‌্যালি ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিরা থেকে কদমরসুল সালেহ কার্পেট এলাকায় উপজেলার গুরুত্বপুর্ন সড়ক হয়ে চেয়ারম্যান মনির আহমদের বাসভবনে গিয়ে ওই শোভাযাত্রা শেষ হয়।পরে নিজ বাস ভবনে সাধারণ জনগনের সাথে কুশল বিনিময় করেন চেয়ারম্যান প্রার্থী মনির আহমেদ।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে গণভবনে বোর্ড সীতাকুণ্ড উপজেলা ইউপি নির্বাচনে ৯ প্রার্থীর নাম চূড়ান্ত করেন।আগামী ১১ নভেম্বর এসব ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন...

কুয়াকাটা পৌর নির্বাচনে নৌকার প্রচারণার মাঠে সরব যুবলীগ ॥

Al Mamun Sun

কলাপাড়ায় কৃষকের তৈরী কাঠের ভাসমান সেতুটি এখন হাজারো গ্রামবাসীর ভরসার প্রতীক ॥

Al Mamun Sun

চাঁপাইনবাবগঞ্জ রহনপুর ব্যাটালিয়ন’র ৪র্থতম প্রতিষ্টা বার্ষিকী পালিত

Staff correspondent
bn Bengali
X