27 C
Dhaka
শনিবার, ৪ ডিসেম্বর ২০২১, | সময় ২:২৯ অপরাহ্ণ

ভোলা শশীভূষণে স্ত্রীর পরিকল্পিত হামলায় স্বামী হাসপাতালে!

ভোলা সংবাদাতাঃ 

ভোলা চরফ‍্যাসন উপজেলা শশীভূষণ থানা হাজারীগন্জ ইউনিয়ন ৮ নং ওয়ার্ডের মোঃকালু ফরাজীর অভিযোগের ভিত্তিতে জানা যায় হাজারীগন্জ ইউনিয়ন ৮ নং ওয়ার্ড মোঃ কামাল এর মেয়ে  মোসাঃ ঝুমুরের সাথে তার ছেলে মোঃ রাকিবের বিবাহ হওয়ার কিছুদিন পর থেকে ঝগড়া বিবাদ ও মারামারি লেগেই থাকে। এক পর্যায়ে  তাদেরকে সূখে থাকার সুবাদে সংসার থেকে আলাদা করে দেয়।
আজ (১৯ অক্টোবর) মঙ্গলবার সকাল ৮ টায় ছেলে রাকিব ও পুত্র বধূ ঝুমুরের ঝগড়া এবং মারামারি হয় এই নিয়ে পুত্র বধূ ঝুমুরের মামা চেয়ারম্যান বাজার ব‍্যবসায়ী মোঃ মহিউদ্দিনের নেতৃত্বে,বাবলু, আকাশ ও সজীব সহ ১০/১২ জন ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী রাকিবের উপর অমানবিক নির্যাতন ও বেধড়ক মারধর করেন। সে সময় আমি এবং আমার স্ত্রী শাহিনুর বেগম তাদেরকে বাধা দিতে গেলে তারা আমাদের উপর ক্ষিপ্ত হয়ে বেধড়ক মারধর করেন,এবং ঘরে থাকা ১০ হাজার টাকা ও ২ টি মোবাইল ফোন নিয়ে যায়।এই ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনীর হামলায় আমি এবং আমার স্ত্রী প্রাথমিক চিকিৎসায় এবং আমার ছেলে রাকিব বেশি অসুস্থ হওয়ায় তাকে চরফ্যাশন হাসপাতলে ভর্তি করা হয়েছে।
স্থানীয় মোঃ নুরে আলম মেম্বার বলেন রাকিব তার স্ত্রীর মাঝে একটু ঝগড়া হলেই মহিউদ্দিন বাজার থেকে কিছু বখাটে লোক এনে রাকিব ও তার বাবা, মা, ভাই, বোন সহ সকলের উপর অমানবিক হামলা এবং মারধর  করে, এমন নেক্কার জনক ঘটনা খুবই দুঃখ জনক।

অভিযুক্ত মোঃ মহিউদ্দিন বলেন মারামারির খবর পেয়ে আমি তাদের বাড়ি থেকে আমার ভাগনিকে নিয়ে আসছি,হামলার বিষয়ে সে এরিয়ে গিয়ে সঠিক উত্তর দিতে পারেনি।


 এ বিষয়ে শশীভূষণ থানা অফিসার ইন চার্জ মোঃ মিজানুর রহমান পাটোয়ারী বলেন অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন...

চাঁদপুর মতলবে প্রেসক্লাবের উদ্যোগে নিন্ম মধ্যবিত্তদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী বিতরণ।

Staff correspondent

সাতক্ষীরার দক্ষিণ অঞ্চলে রসালো ফল তরমুজ খেতে খরারঃ বিপাকে পড়েছে চাষী

Al Mamun Sun

পিকআপের আড়ালে ছিনতাই চক্র, ছুরিকাঘাতে প্রাণ গেল ব্যবসায়ীর

Staff correspondent
bn Bengali
X