29 C
Dhaka
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, | সময় ৮:২৫ পূর্বাহ্ণ

বায়োজিন কসমেসিউটিক্যালস বনানী ব্রাঞ্চের উদ্বোধনী প্রোগ্রামে বিদ্যা সিনহা মিম।

শাহাদাত হোসেন শাকিল :

বাংলাদেশে অ্যাস্থেটিক বিউটিফিকেশনের পথিকৃৎ বায়োজিন কসমেসিউটিক্যালস আরো বিস্তত পরিধিতে ও নতুন পরিসরে এখন বনানীতে । শুক্রবার বিকাল ৪ টায় বনানী ১১ নাম্বার রোডের সাউথ ব্রীজ সেন্টারের লেভেল ফোরে বায়োজিনের নতুন ব্রাঞ্চের যাত্রা শুরু হয় । এসময় বায়োজিন কসমেসিউটিক্যালস বনানী ব্রাঞ্চের  জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে বিদ্যা সিনহা মিম উপস্থিত ছিলেন । লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০০৭ প্রতিযোগিতায় প্রথম-স্থান লাভ করেন মিম। একই বছর তিনি ‘আমার আছে জল’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। এর পরে ‘জোনাকির আলো’ চলচ্চিত্রে অভিনয় করে ৩৯তম জাতীয় চলচ্চিত্রের শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার অর্জন করেন। তার অসাধারণ অভিনয়ের জন্য দর্শক ও সমালোচক উভয়ের কাছে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছেন।

চট্টগ্রাম, রাজশাহী, সিলেট এবং ঢাকার ধানমন্ডি ,উত্তরা, শান্তিনগর, মিরপুর, ওয়ারী ও বসুন্ধরা সিটি আউটলেটের পর বনানীতে হতে যাচ্ছে বায়োজিনের দশম ব্রাঞ্চের যাত্রা। গুলশান, বনানী ও বারিধারার প্রাণকেন্দ্র বনানী ১১ নাম্বার রোডে বায়োজিনের একই ছাদের নীচে আপনি পাবেন সর্বাধুনিক ও বিশ্বমানে রস্কি নকে য়ার ট্রিটমেন্ট।

বায়োজিনের নতুন বনানী ব্রাঞ্চে থাকছে অভিজ্ঞ ডাক্তার, ট্রেইনড থেরাপিস্ট, নিউট্রিশনিস্ট, নিরাপদ ও পার্শ্বপ্রতিক্রিয়া মুক্ত স্কিন কেয়ার ট্রিটমেন্ট, ডার্মাটোলজিস্ট স্বীকৃত কসমেটিকস এবং স্লিমিং  সল্যুশনসহ ত্বক ও স্বাস্থ্য সম্পর্কিত সকল সমস্যার সমাধান।

নতুন ব্রাঞ্চের যাত্রা উপলক্ষ্যে বায়োজিন কসমেসিউটিক্যালসের সিইও, মোহাম্মদ জাহিদলু হক বলেন –

“আমাদের লক্ষ্য হচ্ছে স্কিনকেয়ার সম্পর্কে নিজেদের জ্ঞান বৃদ্ধি করা এবং বিশ্বব্যাপী সর্বস্তরের মানুষকে স্কিন সম্পর্কে যথেষ্ট সচেতন করা।”

প্রকৃত সৌন্দর্যের সন্ধানে , এমনই স্লোগান নিয়ে ২০১৪ সালের পয়লা জানুয়ারি যাত্রা শুরু করে ছিল বায়োজিন কসমেসিউটিক্যালস। ছোট্ট এক অফিস থেকে যাত্রা শুরু করে বর্তমানে বায়োজিন কসমেসিউটিক্যালস ইউরোপিয়ান কসমেটিকস এবং প্রিমিয়াম ট্রিটমেন্ট নিয়ে ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী এবং সিলেটের ১০টি লোকেশনে । বায়োজিনের নতুন পথচলায়, আপনার অংশগ্রহণ একান্ত কাম্য।

আরও পড়ুন...

‘ডাবল সেঞ্চুরি’ করে পেঁয়াজের বিশ্ব রেকর্ড!

Staff correspondent

দেশে মি নোট ১০ লাইট স্মার্টফোন আনলো শাওমি

Al Mamun Sun

বিশ্বের অনেক দেশের কাছে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল: শিল্পমন্ত্রী

Staff correspondent
bn Bengali
X