27 C
Dhaka
শনিবার, ৪ ডিসেম্বর ২০২১, | সময় ১২:৩৪ পূর্বাহ্ণ

১১ ভারতীয় সাইক্লিস্টকে নোবিপ্রবিতে সম্মাননা প্রদান

এস আহমেদ ফাহিম, নোবিপ্রবি প্রতিনিধি:


মুজিববর্ষ এবং বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ১১ ভারতীয়  সাইক্লিস্টকে
সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী প্রদান করা হয়েছে।

আজ(২৫ নভেম্বর) সম্মাননা প্রদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অতিথি  ছিলেন  বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য  প্রফেসর ড.আব্দুল বাকী, কোষাধ্যক্ষ প্রফেসর ড.মোহাম্মদ ফারুক উদ্দিন, গান্ধী আশ্রম ট্রাস্ট এর পক্ষে ডিরেক্টর রাহা নব কুমার ও পিস কো-অর্ডিনেটর অসীম কুমার বক্সি।

এতে সঞ্চালনা করেন ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের সহকারী পরিচালক মুহাম্মদ আব্দুস সালাম ও সভাপতিত্ব করেন  ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক বিপ্পব মল্লিক।

ভারতীয় সাইক্লিস্টরা ২৫ নভেম্বর  নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভ্রমনের মধ্য দিয়ে তাদের র‌্যালি শেষ করেন।তারা এ বছরের  ২রা অক্টোবর মহারাষ্ট্রের আহমেদনগর থেকে সদ্ভাবনা সাইকেল র‌্যালি শুরু করে।এই র‍্যালির সাথে যুক্ত ছিল ভারতের স্বনামধন্য বেসরকারি সংস্থা স্নেহালয়।

অনুষ্ঠানে ভারতীয় সাইক্লিস্টরা বাংলাদেশের সম্পর্ককে আরো দৃঢ় করার প্রতিশ্রুতি প্রদান করেন।তারা আরো বলেন,নোবিপ্রবি তথা বাংলাদেশ থেকে কোন সাইক্লিস্ট যদি ভারতে ভ্রমণের উদ্দেশ্যে যান, আমরা তাদের সর্বোচ্চ সহযোগীতা করবো।এছাড়াও নোবিপ্রবি সাইক্লিস্টরা ভারতীয় সাইক্লিস্টদের  পুরো ক্যাম্পাস ঘুরে দেখান।

আরও পড়ুন...

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন

Staff correspondent

রাবিতে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

Al Mamun Sun

নোবিপ্রবি উপাচার্যের যোগদানের বর্ষপূর্তিতে নীলদলের অভিনন্দন 

Staff correspondent
bn Bengali
X