21 C
Dhaka
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, | সময় ২:৩৭ পূর্বাহ্ণ

কলাপাড়ায় ঐতিহ্যবাহী মদনমোহন সেবাশ্রমে ত্রি-বার্ষিক সাধারন সভায় মেয়র বিপুল চন্দ্র হাওলাদার ও এ্যাড. নাথুরাম ভৌমুক সভাপতি-সম্পাদক নির্বাচিত ॥

রাসেল কবির মুরাদ,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ

কলাপাড়ায় ঐতিহ্যবাহী শ্রী শ্রী মদনমোহন সেবাশ্রম ত্রি-বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরের দিকে পৌর শহরের সেবাশ্রম প্রঙ্গনে এ সভা অনুষ্ঠিত হয়। এতে কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদারকে সভাপতি ও এ্যাড. নাথুরাম ভৌমুককে সাধারন সম্পাদক করা হয়েছে। এছাড়া সভায় উপস্থিত সদস্যদের সিদ্ধান্ত মোতাবেক কার্তিক চন্দ্র হাওলাদারকে অর্থ সম্পাদক করা হয়। পরবর্তিতে পূর্নাঙ্গ কমিটি করা হবে বলে সেবাশ্রমের নতুন কমিটি সূত্রে জানা গেছে।

এর আগে সেবাশ্রমের সভাপতি ও পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদারের সভাপতিত্বে ত্রি-বার্ষিক সাধারন সভায় বক্তব্য রাখেন সেবাশ্রম কমিটির সাধারন সম্পাদক এ্যাড. নাথুরাম ভৌমুক, উপদেষ্টা পরিমল কুমার দত্ত, মনোরঞ্জন হাওলাদার, সহ-সভাপতি অরবিন্দু বিশ্বাস, কলাপাড়া জগন্নাথ আখড়া নাট মন্দিরের সাধারন সম্পাদক দেবদাস মুখার্জী, পাখিমারা গৌর গবিন্দ মন্দিরের সাধারন সম্পাদক জগত জীবন রায়, নাচনাপাড়া লোকনাথ মন্দিরের সাধারন সম্পাদক কমল বিশ্বাস প্রমুখ। সভা স ালনা করেন সেবাশ্রম কমিটির যুগ্ন-সম্পাদক ও শিক্ষক সুখরঞ্জন তালুকদার।

আরও পড়ুন...

খাগড়াছড়িতে আসামী পালানোর ঘটনায় ৪ পুলিশ সদস্য ক্লোজড।

Staff correspondent

কলাপাড়ায় সহকারী শিক্ষা কর্মকর্তা বদলী, বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত ॥

Al Mamun Sun

সদরঘাট থেকে লঞ্চ চলাচল বন্ধ সারাদেশের

Staff correspondent
bn Bengali
X