32 C
Dhaka
বুধবার, ১৭ আগস্ট ২০২২, | সময় ৫:৩৭ অপরাহ্ণ

প্রেস ইউনিটি কুষ্টিয়ায় কর্মশালা ও সাংস্কৃতিক আয়োজন

অনলাইন প্রেস ইউনিটি কুষ্টিয়া জেলা শাখার আয়োজনে কর্মশালা, সনদপ্রদান ও সাংস্কৃতিক আয়োজন অনুষ্ঠিত হয়েছে। শহরের চিলিস ফুড পার্ক ও লালন চর্চা কেন্দ্রে ১৮ ডিসেম্বর অনুষ্ঠিত আয়োজনে সভাপতিত্ব করেন অনলাইন প্রেস ইউনিটির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও কুষ্টিয়া জেলা সভাপতি শৈবাল আদিত্য। এতে অতিথি ছিলেন কলামিষ্ট মোমিন মেহেদী ও সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা।

আয়োজনে অংশগ্রহণ করেন অনলাইন প্রেস ইউনিটির জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মিলন মাযহার, সিনিয়র সহ-সভাপতি ওয়াহিদ ইউসুফ খান লিটন, সহ-সভাপতি অর্পন মাহমুদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাকিব হাসান, কেন্দ্রীয় প্রচার উপ-কমিটির সহ-সম্পাদক ও জেলার সহ-সভাপতি পাভেল ইমতিয়াজ, জেলা সহ-সভাপতি নুর মোহাম্মদ রবিউল, সাধারণ সম্পাদক নাব্বির আল নাফিজ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম আহমেদ তাক্কু, যুগ্ম সাধারণ সম্পাদক মোমিনুল হক মোমিন, অর্থ সম্পাদক ওয়াহিদুজ্জামান অর্ক, সাংস্কৃতিক সম্পাদক সূফী সাজেদুল ইসলাম ডালিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রিতম মজুমদার, মাহফুজুর রহমান জিন্নাহ, বাদশা আলমগীর, বাপ্পী হোসেন প্রমুখ।

উল্লেখ্য, সংবাদমাধ্যম ও সংবাদযোদ্ধাদের অধিকার আদায়ের লক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি থেকে ২০০৯ সালের ২৩ জুন আত্মপ্রকাশকারী অনলাইন প্রেস ইউনিটির সদস্য হতে আগ্রহী যে কোন সংবাদকর্মী অথবা অনলাইন এ্যাক্টিভিটিস্ট ০১৫৭২-৩০৯৮৭৪ নম্বরে নাম-কর্মরত গণমাধ্যমের নাম-ঠিকানা ও জাতীয় পরিচয়পত্র নম্বর লিখে এসএমএস করে সদস্য হতে পারবেন। 

আরও পড়ুন...

রাণীশংকৈলে হ্যালো নার্সিং বাংলাদেশের পক্ষ থেকে ৪০০ পরিবারের মাঝে ইফতার ও বস্ত্র বিতরণ

Al Mamun Sun

ঘূর্ণিঝড় “ইয়াস” এ ব্যাপক ক্ষতি সুন্দরবন ও বন্য প্রাণীর

Al Mamun Sun

জামালপুরে সাংবাদিকদের উপর হামলা ভোট কেন্দ্র স্থগিত মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন

Al Mamun Sun
bn Bengali
X