20 C
Dhaka
রবিবার, ৩ মার্চ ২০২৪, | সময় ৮:০৯ পূর্বাহ্ণ

কুষ্টিয়ায় ট্রাকচাপায় রিক্সাচালক নিহত।

খালিদ হাসান রিংকু, কুষ্টিয়াঃ-

কুষ্টিয়া শহরতলীর লাহিনী বটতলা এলাকায় ট্রাকচাপায় এক ব্যাটারি চালিত রিক্সাচালক নিহত হয়েছে। এঘটনায় কিছুদূরে ট্রাক আটকে স্থানীয় জনতা গণপিটুনি দিয়েছে ট্রাক চালককে। গুরুতর অবস্থায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, আজ বেলা ১২টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের লাহিনী বটতলা মোড় এলাকায় রাস্তার ওপরেই রিক্সাচালক রিক্সার ওপরে বসে ছিলেন। এমন সময় কুষ্টিয়া শহরের দিক থেকে একটি ট্রাক (কুষ্টিয়া-ট ১১-১৪৯৫) মোড় ঘুরতে গিয়ে রিক্সার সঙ্গে ধাক্কা দেয়। 
এসময় রিক্সাচালক ট্রাকের নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যান রিক্সা চালক। দুর্ঘটনার বিপদ বুঝতে পেয়ে সড়কের ডানপাশ দিয়ে চালিয়ে দ্রুত পালিয়ে যেতে চেষ্টা করে ঘাতক ট্রাকচালক। এসময় কিছুদূরে মতিমিয়ার রেলগেটের কাছে তাকে আটকে গণধোলাই দেয় স্থানীয় জনতা। পরে আহত ট্রাকচালক জীবন হোসেনকে স্থানীয় লোকজন উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। আহত ট্রাকচালকের বাড়ি কুষ্টিয়ার খাজানগরে।  
কুষ্টিয়া মডেল থানার (ওসি) সাব্বিরুল আলম এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত রিক্সাচালকের পরিচয় এখনও পাওয়া যায়নি। তবে পরিচয় জানার চেষ্টা চলছে। ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।  

আরও পড়ুন...

না ফেরার দেশে চলে গেলেন মুজিব কলেজ ছাত্রলীগ সভাপতি রাজু

Al Mamun Sun

চাটখিলে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু

Al Mamun Sun

হরিপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

Al Mamun Sun
bn Bengali
X