28 C
Dhaka
রবিবার, ২৬ মে ২০২৪, | সময় ৮:০৪ পূর্বাহ্ণ

সেনবাগে সম্পত্তির বিরোধে মুক্তিযোদ্ধাসহ স্ত্রী-কন্যাকে মারধর

নোয়াখালী প্রতিনিধি:

সেনবাগ উপজেলার ৪নং কাদরা ইউনিয়নের মগুয়া মিজি বাড়ীতে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে এক বীর মুক্তিযোদ্ধা ও অবঃপ্রাপ্ত সেনা সদস্য আবু তাহের, স্ত্রী হাসিনা বেগম (৫৫) এলোপাথাড়ী পিটিয়ে আহত এবং কন্যা গ্রীস প্রবাসীর স্ত্রী রোকসানা আক্তার (২৫) কে গলায় ওড়না পেঁছিয়ে শ্বাসরোধ হত্যা চেষ্টার চালিয়েছে একই বাড়ির আবুল খায়েরের ছেলে আবদুল্লাহ আল মামুন (৩৫), আবু নাছের (৪০) ও তার স্ত্রী সুমি আক্তার (৩০)। এসময় হামলাকারীরা গ্রীস প্রবাসী মোঃ ইব্রাহিমের স্ত্রী রোকসানার গলার চেইন, কানের দুল ও হাতের মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। ওই হামলার ঘটনাটি ঘটেছে বুধবার বেলা ১১টার দিকে। সময় হামলার শিকার মুক্তিযোদ্ধার পরিবারের সদস্যদের আত্মচিৎকারে আশেপাশ্বের লোকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে সেনবাগ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে তারা আহত মুক্তিযোদ্ধা,তার স্ত্রী ও কন্যাকে হাসপাতালে ভর্তিতে বাঁধা দেয় ও হামলার চেষ্টা চালায়।
হাসপাতালে চিকিৎসার্ধীন রোকসানাআক্তার অভিযোগ করে জানান প্রতিপক্ষ আবদুল্লাহ আল মামুন, আবু নাছের ও তার স্ত্রী সুমি আক্তার বিভিন্ন তার ক্রয়কৃত দুই শতাংশ জমিন দখল করতে না পেয়ে নানা অজুহাতে ঝড়গা বিবাদ সৃষ্টি চেষ্টা চালায়। ঘটনাদিন তারা বিনা কারনে তাদের বসতঘর লক্ষ করে ময়লা ফেলায় বাঁধা দেয় এই নিয়ে তাদের পরিবারের ওপর হামলার ঘটনা ঘটে। এর প্রতিকার চেয়ে রোকসানা আক্তার বাদী হয়ে সেনবাগ থানায় একটি অভিযোগ দায়ের করেন।
সেনবাগ থানার পরিদর্শক (তদন্ত) মো. ইমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন বিষয়টি তদন্তাধীন রয়েছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন...

শৈলকুপায় নির্বাচন পরবর্তী সহিংসতায় প্রকাশ্যে পিটিয়ে হত্যা

Al Mamun Sun

মহেশপুর সীমান্তে মালিকবিহীন ৭৪ লাখ টাকার সোনার বার জব্দ

Al Mamun Sun

হাতিয়াতে ২ চেয়ারম্যানসহ ২৪ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

Al Mamun Sun
bn Bengali
X