28 C
Dhaka
শুক্রবার, ৩ মে ২০২৪, | সময় ১১:২৩ পূর্বাহ্ণ

টাঙ্গাইলের ঘাটাইলে নৌকা ও আনারস প্রতীকের সমর্থকদের মধ্যে সংঘর্ষ!

টাঙ্গাইল প্রতিনিধি:

আসছে আগামী ২৬ শে ডিসেম্বর  বিভিন্ন ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। আর এই নির্বাচন কে কেন্দ্র করে লোকেরপাড়া ইউনিয়নে শুরু হয়েছে সহিংসতা ও সংঘর্ষের ঘটনা। ২৩ ডিসেম্বর দুপুরে ৪ নং লোকেরপাড়া ইউনিয়ন পরিষদের সামনে নৌকা সমর্থক ও আনারস সমর্থকদের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে।


স্বতন্ত্র প্রার্থী শহিদুল হক মিলনের বিরুদ্ধে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ শরিফ হোসেনের উপর হামলার চেষ্টা, মোটরসাইকেল ভাংচুর এবং অগ্নিসংযোগের অভিযোগ উঠেছে।


স্থানীয়রা জানান, সংঘর্ষের সময় উভয় পক্ষের সমর্থকদের বেশ কয়েকজন আহত এবং ৩টি মোটরসাইকেল ভাংচুর ও একটি মোটরসাইকেল পুড়িয়ে দেয়া হয়। ইউনিয়ন পরিষদের কিছু চেয়ারও ভাংচুর করা হয়।


এ বিষয়ে নৌকার প্রার্থী মোঃ শরিফ হোসেনে বলেন, আমরা ইউনিয়ন পরিষদের সামনে বসা ছিলাম এমন সময় রাস্তা দিয়ে আনারসের মিছিল এসে আমাদের উপর আক্রমণ করে। মোটরসাইকেল ভাংচুর ও পুড়িয়ে দেয় এবং পরিষদের চেয়ার ভাংচুর করে।


এ বিষয়ে আনারস প্রার্থী মিলন বলেন, আজ আমাদের পূর্বনির্ধারিত আখেরি মিছিল ছিল। আমরা শাম্তিপূর্ন মিছিল নিয়ে ইউনিয়ন পরিষদের সামনে দিয়ে যাওয়ার সময় আগে থেকে উৎ পেতে থাকা নৌকার প্রার্থী শরিফের নেতৃত্বে সন্ত্রাসীরা পিছন থেকে আক্রমণ করে আমাদের মিছিল ছএভংগ করে দেয় এবং মারপিট করে। আমিও কোনো রকমে দৌড়ে নিজের প্রান বাঁচাই। ওরা নিজেরা নিজেদের মোটরসাইকেল ভাংচুর করে আগুন ধরিয়ে দেয়।


সংঘর্ষের খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার সোহাগ হোসেন, অফিসার ইনচার্জ আজহারুল ইসলাম, এসিল্যান্ড ফারজানা ইয়াসমিন সহ প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।


উপজেলা নির্বাহী অফিসার সোহাগ হোসেন বলেন, নির্বাচনকে কেন্দ্র করে কোনো ধরনের অপ্রীতিকর ঘাটনা সহ্য করা হবেনা। অপরাধী যেই হোক সবাইকে আইনের আওতায় আনা হবে।


অফিসার ইনচার্জ আজহারুল ইসলাম সরকার বলেন, কোনো রকম সহিংসতা বরদাস্ত করা হবে। নির্বাচন শান্তিপূর্ণ ও অবাধ হবে।

আরও পড়ুন...

হরিপুরে বাংলাদেশ কাব স্কাউটস এর ৫দিন ব্যাপি প্রশিক্ষনের শুভ উদ্ধোধন

Al Mamun Sun

ঠাকুরগাঁওয়ে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে কম্বল বিতরণ

Al Mamun Sun

নোয়াখালীতে নির্বাচনী ক্যাম্পে আগুন, পাল্টাপাল্টি অভিযোগ

Al Mamun Sun
bn Bengali
X