34 C
Dhaka
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, | সময় ৮:৩০ অপরাহ্ণ

ঠাকুরগাঁও সুগার মিলে আখ মাড়াইয়ের শুভ উদ্বোধন

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

দেশের উত্তরের জেলা পঞ্চগড় সুগার মিল, সেতাবগঞ্জ সুগার মিল ও ঠাকুরগাঁও সুগার মিল-এ তিন মিলের মোট ৫০ হাজার মেট্রিক টন আখ মাড়াইয়ের লক্ষমাত্রা নিয়ে জেলার একমাত্র ভারীশিল্প ঠাকুরগাঁও সুগার মিলস লিমিটেড এর ৬৪ তম আখ মাড়াই কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২৪ ডিসেম্বর) বিকাল সাড়ে চার টার সময় ডোঙ্গায় আখ নিক্ষেপের মধ্য দিয়ে মাড়াই মওসুমের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন (এমপি)। মিলের মাড়াই কার্যক্রম চলবে ৪২ দিন।

ঠাকুরগাঁও সুগার মিলস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের পরিচালক ও প্রকৌশলী (২) এনায়েত হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল রাজিয়া সুলতানা, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, প্রেসক্লাব সভাপতি মনসুর আলী, ঠাকুরগাঁও সুগারমিল শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি উজ্জল হোসেন ও সাধারণ সম্পাদক এনায়েত আলী উলুব্বী ঠাকুরগাঁও সুগার মিল লিমিটেডের আখ চাষের সমিতির সভাপতি আনোয়ার হোসেন প্রমুখ।

এসময় ঠাকুরগাঁও সুগারমিলের কর্মকর্তা-কর্মচারীসহ সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। মাড়াই মওসুমের উদ্বোধনের আগে মিলের উন্নয়নসহ দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন...

ময়মনসিংহের পরিবহন ধর্মঘট প্রত্যাহার।

Al Mamun Sun

নড়াইল শহরে ব্যতিক্রমী ও নান্দনিক তিন কিলোমিটার সড়কে পথচিত্র অংকন

Al Mamun Sun

নোয়াখালীতে ১০১ কেন্দ্র ঝুঁকিপূর্ণ, পৌঁছানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম

Al Mamun Sun
bn Bengali
X