28 C
Dhaka
রবিবার, ২৬ মে ২০২৪, | সময় ৯:০৫ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও-এ স্বতন্ত্র প্রার্থীদের সংবাদ সম্মেলন

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

২৬ডিসেম্বর২০২১ইং রোজ রবিবার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কারচুপির আশংকায় ও ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সুষ্ঠু নির্বাচনের দাবীতে ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার ২০ ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থীরা সংবাদ সম্মেলন করেন।

২৫ডিসেম্বর ২০২১ইং শনিবার দুপুরে ঠাকুরগাঁও শহরের আশ্রম পাড়ার হাওলাদার কমিউনিটি সেন্টারে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।এই সময় স্বতন্ত্র প্রার্থীরা অভিযোগ করে বলেন,আগামীকাল চতুর্থ ধাপের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। কিন্তু আমরা কিভাবে ২৬ তারিখে নির্বাচনের মাঠে থাকবো।আওয়ামীলীগ নৌকা প্রার্থীরা ইতিমধ্যে বলে বেড়াচ্ছে ১টা ভোট পেলেও আমরা চেয়ারম্যান। নৌকায় যারা ভোট দিবেন না তাদের ভোট কেন্দ্রে আসার দরকার নেই। পুলিশ প্রশাসন, জেলা প্রশাসন সব আমাদের নিয়ন্ত্রণে, তারা আরও বলেন, সাংবাদিক ভাইয়েরা জাতির বিবেক আপনাদের লেখালেখির মাধ্যমেই নির্বাচনের প্রকৃত চিত্র ফুটে উঠবে৷ আপনারা লেখা-লেখি করলে নির্বাচন সুষ্ঠু হবে। আমাদের বিশ্বাস আপনারাই পারেন নির্বাচন সুষ্ঠু পরিবেশে করার পদক্ষেপ নিতে। এ সময় তারা বলেন,আমরা অনেক হামলা মামলার শিকার। কয়েকদিন আগে জেলা প্রশাসক আমাদের নিয়ে বসেছিলেন, তিনি আশ্বস্ত করেছেন আপনারা নিশ্চিন্তে থাকেন। নির্বাচন সুষ্ঠু পরিবেশে হবে।
আমরা আশা করবো তার কথাই যেনো সত্যি হয়। নির্বাচনের শেষ পর্যন্ত নির্বাচনের মাঠ ছাড়বোনা।সাংবাদিক ভাইয়েরা আপনারা আপনাদের দায়িত্ব সঠিক ভাবে পালন করলে নির্বাচনের পরিবেশ ভালো থাকবে। সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন -রুহিয়া পশ্চিম ইউনিয়ের স্বতন্ত্র প্রার্থী আনসারুল হক,ঢোলরহাটের স্বতন্ত্র প্রার্থী আব্দুল জব্বার, রাজাগাঁও ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী নূর ইসলাম নূরু, দেবীপুরের জয়নাল আবেদীন, সালন্দর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী গোলাম মাওলা চৌধুরী ও জেলার মিডিয়া কর্মীবৃন্দ(প্রমুখ)৷

আরও পড়ুন...

মোংলার পশুর নদীতে নৌকা ডুবে এক জেলে নিঁখোজ, সন্ধানে কোস্ট গার্ডের অভিযান

Al Mamun Sun

মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত মামলা দায়েরের প্রতিবাদে রহনপুর পৌর মেয়র এর সংবাদ সম্মেলন

Al Mamun Sun

ডাকাতির স্বর্ণালঙ্কারসহ ৯ ডাকাত গ্রেফতার

Al Mamun Sun
bn Bengali
X