29 C
Dhaka
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, | সময় ৯:১৩ অপরাহ্ণ

নবীগঞ্জে এক তরুণীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ

নাজমুল ইসলাম, নবীগঞ্জ প্রতিনিধিঃ


হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ০২ নং বড়ভাকৈর (পূর্ব) ইউনিয়নে বাড়ির পাশে আমন জমি থেকে এক তরুণীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।সে নবীগঞ্জ উপজেলার বড়ভাকৈর পূর্ব ইউনিয়নের বাগাউড়া গ্রামের সুফু মিয়া’র মেয়ে জুবা বেগম(১৭)। 
লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় এলাকায় বসবাসকারীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। 
সোমবার (২৭ ডিসেম্বর) এ ঘটনা ঘটে। নিহত জুবার ছোট বোন নিলুপা জানান, রাতের খাবার খেয়ে আমি ও জুবা আপু দুজন মিলে মোবাইলের মধ্যে একটি সিনেমা দেখে রাত আনুমানিক ১১টার সময় আমরা ঘুমিয়ে পড়ি। সকাল বেলা ঘুম থেকে উঠে আমি বের হয়ে আসি তখনও জানতাম না আমার বোন এই বর্বরতার শিকার হয়েছে। সে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণী পর্যন্ত লেখা পড়া করে বাবার আর্থিক অস্বচ্ছতার কারণে করোনা কালীন সময়ে লেখা পড়া বন্ধ করে দেন।
নিলুপার বোন আরও বলেন, একটি ছেলে মাঝে মধ্যে আপুকে ফোন দিয়ে বকাঝকা ও হুমকি ধামকি দিত। 
মেয়ের বাবা জানান, দুই মেয়ে ও দুই ছেলের মধ্যে জুবা সবার বড়। তিনি আরো বলেন,আমি কাউকে দেখিনি এবং পারিবারিক ভাবে আমাদের কারোর সাথে কোন সমস্যাও নেই কারণ আমার বাড়ি তো আতরা বাড়ি।সকাল থেকেই মেয়েকে পাওয়া যাচ্ছে না। মেয়ের মা ভেবেছেন হয়তো কারোর বাড়িতে বেড়াতে গিয়েছে। আমি ভোর বেলাতেই জমিতে কাজ করার জন্য চলে যাই এখন আমি শুনে এসেছি বাড়িতে। আরও বলেন,বাড়ির পাশে আমন জমিতে মানুষ বিড় দেখে আমার ছোট মেয়ে নিলুপাও সেখানে যায় গিয়ে দেখে তার বোনের লাশ। 
এদিকে প্রেমঘটিত ঘটনায় তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছেন অনেকেই। হত্যার পর মেয়ের ব্যবহীত মোবাইলটিও পাওয়া যায়নি। 
ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ জানান, ঘটনাস্থলে একটি ব্লেড, মদের বোতল ও জুতা পাওয়া যায় প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে যে এই ব্লেড দিয়েই গলা কাটা হয়।লাশের ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর হত্যাকাণ্ডের কারণ জানা যাবে। মামলার প্রস্তুতি চলছে। এখনো কাউকে গ্রেফতার করা হয়নি।

আরও পড়ুন...

উখিয়া থেকে ভাসানচরে পৌঁছাল আরও ৭০৫ রোহিঙ্গা

Al Mamun Sun

ঝিনাইদহে স্বাস্থ্যবিধি উধাও, মাস্কে অনীহা হঠাৎ মানুষের সর্দি -জ্বর, কাশি সহ নানা উপসর্গ

Al Mamun Sun

হাঁসের খামার করে দিশেহারা হাবিবুর রহমান

Al Mamun Sun
bn Bengali
X