26 C
Dhaka
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, | সময় ৪:৩৬ পূর্বাহ্ণ

ভূঞাপুরে ইউপি নির্বাচনে ৩ টিতে নৌকা, ২টিতে বিদ্রোহী এবং১টি স্থগিত

হাসান মাহমুদ,টাঙ্গাইল ঃ 

টাঙ্গাইলের ভূঞাপুরে ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনটি ইউনিয়নে নৌকা, দুইটিতে বিদ্রোহী ও  স্থগিত হওয়া একটি ইউনিয়নে বিএনপির স্বতন্ত্র প্রার্থী এগিয়ে আছে।

চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলায় ফলদা ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী সাইদুল ইসলাম তালুকদার দুদু, অজুর্নাতে নৌকা প্রতীকের প্রার্থী দিদারুল ইসলাম মাহবুব, গোবিন্দাসীতে নৌকা প্রতীকের প্রার্থী দুলাল হোসেন চকদার, গাবসারা ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী আনারস প্রতীকে শাহ আলম শাপলা, নিকরাইলে বিদ্রোহী আনারস প্রতীকে মাসুদুল হক মাসুদ বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। 

এছাড়া অলোয়া ইউনিয়নে একটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত হওয়ায় সেখানে চেয়ারম্যান ও সদস্যপদে ফলাফল ঘোষণা করা হয়নি। তবে ওই ইউনিয়নে বিএনপির স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের শরিফুল ইসলাম তার প্রতিদ্বন্দ্বি নৌকা প্রতীকের প্রার্থী রফিকুল ইসলামের থেকে ১০৫৪ ভোট বেশি পেয়ে এগিয়ে রয়েছে। এদের মধ্যে ফলদা ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান সাইদুল ইসলাম তালুকদার দুদু চতুর্থবারের মত চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিদ্রোহী প্রার্থী আকবর হোসেন মটর সাইকেল প্রতীকে ভোট পেয়েছেন ৫ হাজার ৬৯টি। 

রবিবার রাতে ভোট গণনা শেষে ফলদা ইউনিয়নে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ও রিটার্নিং অফিসার কনিকা মল্লিক, গাবসারা ও অর্জূনা ইউনিয়নে ফলাফল ঘোষণা করেন উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ও রিটার্নিং অফিসার ডা. স্বপন চন্দ্র দেবনাথ এবং নিকরাইল, গোবিন্দাসী ও অলোয়া ইউপির ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার নাজমা সুলতানা।

আরও পড়ুন...

ঠাকুরগাঁওয়ে কোভিডি-১৯ গণটিকার প্রস্তুতিমূলক সভা

Al Mamun Sun

নড়াইলে ভাষা দিবস উপলক্ষে তিন কিলোমিটার পথচিত্র অংকন

Al Mamun Sun

ইসলামপুর ধর্ম প্রতিমন্ত্রীর জেলা পরিষদ ডাকবাংলো উদ্বোধন

Al Mamun Sun
bn Bengali
X