28 C
Dhaka
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, | সময় ৭:৫২ অপরাহ্ণ

মেম্বার প্রার্থীর ভোট শূন্য প্রার্থীর প্রশ্ন আমার ভোটটা গেল কই?

অনলাইন নিউজ ডেস্ক:

চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নিবার্চনে রাজশাহীর চারঘাট উপজেলার বেলঘড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ইউসুফপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার ও মোরগ প্রতীকের মেম্বার প্রার্থী আবু তালেবের ভোট গণনা শেষে ভোট শূন্য বলে ঘোষণা করা হয়। তখন ওই প্রার্থী প্রশ্ন করেন, আমার ভোটটা গেল কই?

এ ঘটনায় ফুঁসে ওঠেন তার কর্মী-সমর্থকরা। তারা ওই কেন্দ্র ঘেরাও করে পূর্নরায় ভোট গণনার দাবিতে বিক্ষোভ শুরু করেন পুলিশ কয়েক দফায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে ব্যর্থ হয় আবু তালেবের ভোট গণনা শুরু করেন প্রিসাইডিং অফিসার।দ্বিতীয় দফায় ভোট গণনা শেষে ৮২ ভোট পেয়েছেন বলে জানানো হয়। আবু তালেব ও তার কর্মী-সমর্থকরা এই ফলাফল মেনে নেননি। তারা ভোট কারচুপির অভিযোগ করেন এবং এর সঙ্গে জড়িতদের শাস্তির দাবিতে স্লোগান দেন এবং বিক্ষোভ প্রদর্শন করেন। ভোটের ফলাফল ঘোষণার পর মেম্বার পদপ্রার্থী আবু তালেবের দাবি, সব ভোটের সঙ্গে নিজের ভোটটিও চুরি হয়ে গেছে বলে প্রতিপক্ষ ও স্থানীয় প্রশাসনকে দায়ী করেন।

নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা উপজেলা নির্বাচন কর্মকর্তা আসাদুজ্জামান বলেন, গণনার সময় ভোটের কিছু ব্যালট পেপার টেবিলের নিচে পড়েছিল। যে কারণে ভোট গণনার সময় এই ভুল হয়েছিল পরে পুনরায় গণনা করে তাৎক্ষণিকভাবে ফল ঘোষণা করা হয়।

আরও পড়ুন...

নোয়াখালীতে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের ওপর হামলা, আহত ১০

Al Mamun Sun

রহনপুর পৌরসভার উদ্যোগে নাগরিক সভা অনুষ্ঠিত

Al Mamun Sun

ঝিনাইদহে অনার্স পড়ুয়া মেয়ের স্বপ্ন ভঙ্গ কোথায় দাড়াবে সাবিনা ?

Al Mamun Sun
bn Bengali
X