33 C
Dhaka
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, | সময় ১:২৮ অপরাহ্ণ

নিয়ামতপুরে ৪৩ তম জাতীয় বিজ্ঞান প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার উদ্বোধন।

মোঃ ইমরান ইসলাম, নিয়ামতপুর(নওগাঁ)প্রতিনিধিঃ

“স্মার্ট ফোনে আসক্তি – পড়াশোনার ক্ষতি” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে নওগাঁর নিয়ামতপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(২৮ ডিসেম্বর) বেলা ১১ টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহনে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন, প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ।উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে ও একাডেমিক সুপারভাইজার জাকির হোসের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসাইন মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তরিকুল ইসলামসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞান বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও প্রধানগন সহ গণমাধ্যমকর্মীগণ।অনুষ্ঠানের শেষে অতিথিরা বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

এ সময় নিয়ামতপুর সরকারী কলেজ, নিয়ামতপুর মডেল সরকারী উচ্চ বিদ্যালয়, শালবাড়ী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়, উপজেলা বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাবসহ অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা আলাদা আলাদাভাবে তাদের উদ্ভাবনী খন্ডচিত্র উপস্থাপন করেন। বিকালে সমাপনী ও পুরস্কার বিতরণীয় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন...

আওয়ামী লীগ সরকারে থাকলে নির্বাচন কমিশন সুষ্টু নির্বাচন করতে পারবে না- মির্জা ফখরুল

Al Mamun Sun

রাণীশংকৈলে বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

Al Mamun Sun

পথশিশুদের শীতবস্ত্র বিতরণ করলেন বাংলাদেশ হিউম্যান অর্গানাইজেশন

Al Mamun Sun
bn Bengali
X