বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, | সময় ২:১৬ পূর্বাহ্ণ

ময়মনসিংহে জঙ্গল থেকে কিশোরীর পোড়া লাশ উদ্ধার ।

তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।

ময়মনসিংহে জঙ্গল থেকে সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক কিশোরীর পোড়া লাশ উদ্ধার করেছে পুলিশ।ময়মনসিংহের গফরগাঁও উপজেলার রসুলপুর ইউনিয়নের কদম রসুলপুর গ্রামের একটি বাঁশবাগান (জঙ্গল) থেকে সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক কিশোরীর পোড়া লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই বাঁশবাগান মেয়েটির বাড়ি থেকে আনুমানিক ৩০০ গজ দূরে।

বুধবার দুপুরে এ লাশ উদ্ধার করা হয়। এর আগে মঙ্গলবার মধ্যে রাতের কোনো এক সময় ওই কিশোরী নিখোঁজ হয়। পুলিশ বলছে এটি একটি হত্যাকান্ড। যার লাশ উদ্ধার করা হয়েছে, তাঁর নাম মারুফা আক্তার (১৪)। সে কমদ রসুলপুর গ্রামের হতদরিদ্র কৃষক মজিবর রহমানের মেয়ে। নিহত মারুফা ত্রিশাল উপজেলার রায়গ্রামের আইওবিয়া দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী ছিল।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহম্মেদ বলেন, সকালে স্থানীয় লোকজনের কাছে খবর পেয়ে পুলিশ ময়লার জঙ্গল থেকে ওই কিশোরীর লাশ উদ্ধার করে। কিশোরীর শরীর পুড়িয়ে ফেলা হয়েছে। ওসি আরো বলেন, ধারনা করা হচ্ছে এটি একটি হত্যাকান্ড। যেহেতু পোড়া লাশ তাই এই মূহুর্তে বলা সম্ভব হচ্ছে না ধর্ষণ হয়েছে কিনা। লাশ উদ্ধার করে সুরতহাল রির্পোট তৈরি করা হয়েছে। পাশাপাশি লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ তদন্ত করছে।

আরও পড়ুন...

উলিপুরের সাংবাদিক আনিছুর রহমান মিয়াজি আর নেই

Al Mamun Sun

সন্দ্বীপের গর্বিত সন্তান অস্ট্রেলিয়া প্রবাসী আবু সুফিয়ান মেন্থন একজন কর্মবীর সমাজ সেবক

Al Mamun Sun

বেনাপোলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু, ড্রাইভার আটক।

Al Mamun Sun
bn Bengali
X