27 C
Dhaka
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, | সময় ৩:১৭ পূর্বাহ্ণ

স্বপ্নই কাল হয়ে দাঁড়াল, প্রশিক্ষণে কেড়ে নিল সৈনিক সফিকুলের জীবন!

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

বাংলাদেশ সেনাবাহিনীর সৈনিক পদে প্রশিক্ষণের সময় দুর্ঘটনায় আহত সফিকুল ইসলাম চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গত মঙ্গলবার রাতে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) তিনি মারা যান।

সফিকুলের বাড়ি ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর উপজেলার বড়বাড়ী ইউনিয়নের উত্তর বালিয়াডাঙ্গী গ্রামে। তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন পরিবারের লোকজন।

এর আগে দুই সপ্তাহ আগে চট্টগ্রাম সেনানিবাসে প্রশিক্ষণ অবস্থায় দুর্ঘটনায় গুরুত্ব আহত হন সফিকুল। তাঁকে হেলিকপ্টার করে ঢাকায় নিয়ে আসা হয় উন্নত চিকিৎসার জন্য। ঢাকার সিএমএইচে দীর্ঘ ১৩ দিন আইসিইউতে থাকার পর মঙ্গলবার রাতে তিনি মারা যান। তাঁর মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পরিবারের লোকজন জানান, ছোটবেলা থেকেই বাংলাদেশ সেনাবাহিনীতে চাকরির স্বপ্ন দেখতেন সফিকুল। কয়েকবার চেষ্টার পর ২০১৯ সালের সেই স্বপ্ন পূরণ হয় তাঁর। সৈনিক পদে চাকরি পায় সফিকুল। কিন্তু স্বপ্নই কাল হয়ে দাঁড়াল, কেড়ে নিল সফিকুলের জীবন।সফিকুলের প্রতিবেশী ফজলে আলম জানান, সেনাবাহিনীর সদর দপ্তর থেকে হেলিকপ্টার যোগে সফিকুলের মরদেহ গতকাল বিকেলে সৈয়দপুর বিমানবন্দরে নিয়ে আসে সেনাবাহিনী। এরপর রাতে জানাজা শেষে বালিয়াডাঙ্গীর উপজেলার বড়বাড়ী ইউনিয়নের উত্তর বালিয়াডাঙ্গী গ্রামে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

আরও পড়ুন...

জঙ্গলে ফিরে গেলো ঠাকুরগাঁওয়ে জীবিত উদ্বারকৃত রেড কুরাল কুকরি

Al Mamun Sun

সেনবাগে ইয়াবা ও ফেনসিডিল সহ ৩ মাদক কারবারি গ্রেফতার

Al Mamun Sun

খুলনা, যশোর ও সাতক্ষীরা থেকে জব্দকৃত বন্যপ্রাণী সুন্দরবনে অবমুক্ত

Al Mamun Sun
bn Bengali
X