35 C
Dhaka
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, | সময় ১:৩৪ অপরাহ্ণ

স্বপ্নই কাল হয়ে দাঁড়াল, প্রশিক্ষণে কেড়ে নিল সৈনিক সফিকুলের জীবন!

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

বাংলাদেশ সেনাবাহিনীর সৈনিক পদে প্রশিক্ষণের সময় দুর্ঘটনায় আহত সফিকুল ইসলাম চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গত মঙ্গলবার রাতে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) তিনি মারা যান।

সফিকুলের বাড়ি ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর উপজেলার বড়বাড়ী ইউনিয়নের উত্তর বালিয়াডাঙ্গী গ্রামে। তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন পরিবারের লোকজন।

এর আগে দুই সপ্তাহ আগে চট্টগ্রাম সেনানিবাসে প্রশিক্ষণ অবস্থায় দুর্ঘটনায় গুরুত্ব আহত হন সফিকুল। তাঁকে হেলিকপ্টার করে ঢাকায় নিয়ে আসা হয় উন্নত চিকিৎসার জন্য। ঢাকার সিএমএইচে দীর্ঘ ১৩ দিন আইসিইউতে থাকার পর মঙ্গলবার রাতে তিনি মারা যান। তাঁর মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পরিবারের লোকজন জানান, ছোটবেলা থেকেই বাংলাদেশ সেনাবাহিনীতে চাকরির স্বপ্ন দেখতেন সফিকুল। কয়েকবার চেষ্টার পর ২০১৯ সালের সেই স্বপ্ন পূরণ হয় তাঁর। সৈনিক পদে চাকরি পায় সফিকুল। কিন্তু স্বপ্নই কাল হয়ে দাঁড়াল, কেড়ে নিল সফিকুলের জীবন।সফিকুলের প্রতিবেশী ফজলে আলম জানান, সেনাবাহিনীর সদর দপ্তর থেকে হেলিকপ্টার যোগে সফিকুলের মরদেহ গতকাল বিকেলে সৈয়দপুর বিমানবন্দরে নিয়ে আসে সেনাবাহিনী। এরপর রাতে জানাজা শেষে বালিয়াডাঙ্গীর উপজেলার বড়বাড়ী ইউনিয়নের উত্তর বালিয়াডাঙ্গী গ্রামে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

আরও পড়ুন...

নিয়ামতপুরে ইসলামী ব্যাংক উপশাখার শুভ উদ্বোধন।

Al Mamun Sun

খুলনা-মোংলা মহাসড়কে ট্রাক মোটরসাইকেল সংঘর্ষে নৌ কর্মকর্তা নিহত

Al Mamun Sun

ত্রিশালে সরকারি খাস জমি ভরাটের হিড়িক!

Al Mamun Sun
bn Bengali
X