28 C
Dhaka
রবিবার, ২৬ মে ২০২৪, | সময় ৯:৩৭ পূর্বাহ্ণ

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ভূঞাপুরে দোয়া মাহফিল

ভূঞাপুর (টাঙ্গাইল প্রতিনিধি) ঃ

‘শিক্ষা-ঐক্য-প্রগতি’ এ স্লোগানকে রেখে সারাদেশের মতো টাঙ্গাইলের ভূঞাপুরে উপজেলা ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে উপজেলা, পৌর ও ইবরাহীম খাঁ কলেজ শাখা ছাত্রদলসহ অঙ্গসংগঠন। 
 শনিবার (১ জানুয়ারি) বেলা ১১ টায় পৌর শহরে উপজেলা বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি রাজিব হোসেন কফিলের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন- টাঙ্গাইল জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য ও ভূঞাপুর উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি এডভোকেট গোলাম মোস্তফা, সাবেক সম্পাদক সেলিমুজ্জামান সেলু, পৌর বিএনপি’র সাবেক সভাপতি জাহাঙ্গীর হোসেন।
এছাড়াও পৌর বিএনপি’র সাবেক সম্পাদক খন্দকার গিয়াস, বিএনপি নেতা হাবিবুর রহমান ভুট্রো, উপজেলা সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক মো. রফিকুল ইসলাম রবি ও অনুষ্ঠানের সঞ্চালক ময়নুল ইসলাম তালুকদার রনিসহ উপজেলা ও পৌর বিএনপি’সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বক্তারা বেগম খালেদা জিয়াকে বিদেশে উন্নত চিকিৎসা ও মুক্তির দাবি জানিয়ে আগামী দ্বাদশ সাংসদ নির্বাচন নিরপেক্ষ ও তত্ত্বাবধায়ক সরকার গঠনের মাধ্যমে নির্বাচন চান।

আরও পড়ুন...

কোম্পানীগঞ্জে হত্যা মামলায় চেয়ারম্যান প্রার্থী গ্রেফতার

Al Mamun Sun

নান্দাইলে ইউপি নির্বাচনে স্বতন্ত্র ৬, আওয়ামী লীগ ৫, বিজয়ী।

Al Mamun Sun

ময়মনসিংহে বেড়েই চলেছে নিত্যপণ্যের দাম।

Al Mamun Sun
bn Bengali
X