35 C
Dhaka
বৃহস্পতিবার, ২ মে ২০২৪, | সময় ১:৫৬ অপরাহ্ণ

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ভূঞাপুরে দোয়া মাহফিল

ভূঞাপুর (টাঙ্গাইল প্রতিনিধি) ঃ

‘শিক্ষা-ঐক্য-প্রগতি’ এ স্লোগানকে রেখে সারাদেশের মতো টাঙ্গাইলের ভূঞাপুরে উপজেলা ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে উপজেলা, পৌর ও ইবরাহীম খাঁ কলেজ শাখা ছাত্রদলসহ অঙ্গসংগঠন। 
 শনিবার (১ জানুয়ারি) বেলা ১১ টায় পৌর শহরে উপজেলা বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি রাজিব হোসেন কফিলের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন- টাঙ্গাইল জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য ও ভূঞাপুর উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি এডভোকেট গোলাম মোস্তফা, সাবেক সম্পাদক সেলিমুজ্জামান সেলু, পৌর বিএনপি’র সাবেক সভাপতি জাহাঙ্গীর হোসেন।
এছাড়াও পৌর বিএনপি’র সাবেক সম্পাদক খন্দকার গিয়াস, বিএনপি নেতা হাবিবুর রহমান ভুট্রো, উপজেলা সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক মো. রফিকুল ইসলাম রবি ও অনুষ্ঠানের সঞ্চালক ময়নুল ইসলাম তালুকদার রনিসহ উপজেলা ও পৌর বিএনপি’সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বক্তারা বেগম খালেদা জিয়াকে বিদেশে উন্নত চিকিৎসা ও মুক্তির দাবি জানিয়ে আগামী দ্বাদশ সাংসদ নির্বাচন নিরপেক্ষ ও তত্ত্বাবধায়ক সরকার গঠনের মাধ্যমে নির্বাচন চান।

আরও পড়ুন...

বেনাপোল সীমান্তে মাদক সহ আটক-৩

Al Mamun Sun

মিশুক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মিশুক চালকের মৃত্যু

Al Mamun Sun

নড়াইলের রিজিয়া খাতুন ভাষাসৈনিক মৃত্যুর আগে রাষ্ট্রীয় স্বীকৃতি চান

Al Mamun Sun
bn Bengali
X