22 C
Dhaka
রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, | সময় ৪:০৫ পূর্বাহ্ণ

জবি ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম, সম্পাদক আকতার

জবি প্রতিনিধি।


জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের আংশিক কমিটি গঠন করা হয়েছে। এতে মোঃ ইব্রাহিম ফরাজীকে সভাপতি ও আকতার হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। 
(শনিবার) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী এক বছরের জন্য বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখার আংশিক কমিটি অনুমোদন দেয়া হলো।
নবগঠিত কমিটিতে ১৯ জনকে সহ সভাপতি, ৭ জন যুগ্ম সাধারণ সম্পাদক ও ৭ জন সাংগঠনিক সম্পাদকের  নাম প্রকাশ করে কমিটি ঘোষণা করা হয়েছে। 
কমিটিতে সহ – সভাপতি পদে মহিউদ্দিন অনি, শাহবাজ হোসেন বর্ষন, আতাউল গনি টুটুল, আসাদুজ্জামান আসাদ, মোঃ মশিউর রহমান লিজন, মেহেদী বাবু, মোঃ কামরুল হুসাইন, প্রীতিশ দত্ত রাজ, মোঃ শামিম ফেরদৌস অপি, মেহেদী হাসান জয়, আসাদুল্লাহ আসাদ, খালিদ হাসান, মোঃ রিয়াদ খান, মোঃ ইব্রাহিম হোসাইন সানিম, মোঃ হাবুল হোসেন পরাগ, ফজলে রাব্বি, ফয়সাল আহমেদ, মিঠুন বাড়ৈ, মাসুম পারভেজ। যুগ্ম সাধারণ সম্পাদক পদে, অঞ্জন চৌধুরী পিংকু, নুরুল আফসার, ঋত্বিক রায় বাহাদুর, আদম সাইফুল্লাহ, ইনজামামুল ইসলাম নিলয়, মুন্নি আক্তার, ফৌজিয়া আফরিন প্রিয়ন্তী। সাংগঠনিক সম্পাদক পদে, রিফাত সাঈদ, মোঃ আবদুল রায়হান, হাসিবুল হাসান হৃদয়, জিনিয়া আফরিন, সৈয়দ হাফসা ফারিহা উর্মি, মফিজুর রহমান হামিম,, শেখ রাসেল। 
কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি আশরাফুল ইসলাম টিটন, সহ সম্পাদক পদে জামাল উদ্দিন, শান্ত নাজমুল বাবু, সৈয়দ শাকিল, আব্দুলাহ শাহীন, হোসনে মোবারক রিসাত, তারেক আজিজ, নাহিদ পারভেজ, অমিত কুমার দাস, সদস্য আল আমিন শেখ।

আরও পড়ুন...

নোবিপ্রবিতে আন্তর্জাতিক ‘মেশিন ইন্টেলিজেন্স’ কনফারেন্স সেপ্টেম্বর

Al Mamun Sun

জরিপ কাজে শিক্ষার্থীদের কোন ইন্সট্রুমেন্ট ও আর্থিক সহযোগিতার দরকার হলে বিশ্ববিদ্যালয় প্রশাসন তা বহন করবে : জবি উপাচার্য

Al Mamun Sun

জবিতে সশরীরে ক্লাস নিয়ে তালবাহানা শিক্ষকদের

Al Mamun Sun
bn Bengali
X