21 C
Dhaka
রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, | সময় ৫:৩৫ পূর্বাহ্ণ

২০২২ সালে প্রথম দিনে ঠাকুরগাঁওয়ে ৭ জন করোনা রোগী শনাক্ত

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

সরকার মহামারি করোনার দ্বিতীয় ঢেউ সার্বিকভাবে মোকাবেলা করতে সক্ষম হলেও এবার করোনার নতুন ধরণ ওমিক্রন বিশ্বের বিভিন্ন দেশে ভয়াবহ রূপ ধারণ করেছে, বাংলাদেশেও ইতিমধ্যে ধরনটি শনাক্ত হয়েছে।

ঠাকুরগাঁওয়ে এখন পর্যন্ত এ ধরণটির অস্তিত্ব পাওয়া না গেলেও বছরের প্রথম দিনেই নতুন করে সাতজন করোনা রোগী সনাক্ত হয়েছে। আক্রান্ত ৭ জনই ঠাকুরগাঁও সদর উপজেলার বাসিন্দা।

শনিবার বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন  ডা. নুর নেওয়াজ আহমেদ।

জেলা সিভিল সার্জন অফিস সুত্রে জানা যায়, জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৭ হাজার ৭০৫ জন, চিকিৎসা নিয়ে এ পর্যন্ত সুস্থ হয়েছে ৭ হাজার ৪৪৫ জন এবং এ পর্যন্ত মৃত্য হয়েছে ২৪২ জনের।

ঠাকুরগাঁও জেলা সিভিল সার্জন জানান, মানুষ এখনো অসচেতনভাবে দৈনন্দিন কাজকর্ম গুলো সারছেন। এতে করোনা সংক্রমণের ঝুঁকি বেড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। করোনা ঝুঁকি এড়াতে মাস্ক ব্যবহার নিশ্চিতসহ সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন তিনি।

আরও পড়ুন...

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষে নোয়াখালীতে পুলিশ বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

Al Mamun Sun

সন্দ্বীপে রিকল প্রজেক্ট কর্তৃক প্রতিবন্ধী ব্যক্তিদের আর্থিক সহায়তার চেক বিতরন সাথে কম্বল বিতরন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা

Al Mamun Sun

শৈলকুপায় নারীর লাশ উদ্ধার মায়ের অভিযোগ হত্যা

Al Mamun Sun
bn Bengali
X