29 C
Dhaka
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, | সময় ৮:২৮ অপরাহ্ণ

সন্দ্বীপ এ্যাসোসিয়েশন চট্টগ্রাম কর্তৃক ১২ শ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন সম্পন্ন

বাদল রায় স্বাধীন:

সন্দ্বীপের ১২ শ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করেছে সন্দ্বীপ এ্যাসোসিয়েশন চট্টগ্রাম।সেই কম্বল বিরনে সহযোগী প্রতিষ্ঠান হিসেবে উপকার ভোগীর তালিকা প্রস্তুত ও বিতরনের দায়িত্ব পালন করেছে বেসরকারী উন্নয়ন সংস্থা নারী প্রগতি সংঘ ও রিকল প্রজেক্ট এসডিআই। এবং তার মধ্যে বেশীর ভাগ হতদরিদ্র ও প্রতিবন্ধীদের প্রাধান্য দেওয়া হয়েছে।

৩১ ডিসেম্বর এ্যাসোসিয়েশনের সভাপতি এডভোকেট এম এ বারীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মন্জুর আলমের সঞ্চালনায় মোট ১১ টি স্পটে এ সমস্ত কম্বল বিতরন করা হয়েছে।

এই কম্বল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সন্দ্বীপের সাংসদ মাহফুজুর রহমান মিতা। বিশেষ অতিথি ছিলেন সন্দ্বীপ পৌরসভার মেয়র মোক্তাদের মাওলা সেলিম।সন্মানীত অতিথি ছিলেন নারী প্রগতি সংঘের ব্যবস্থাপক মোঃ শামসুদ্দিন,রিকল প্রজেক্ট এসডিআই’র প্রকল্প সমন্বয়কারী শ্যামল রায়, এসডিআই সন্দ্বীপের আঞ্চলিক ব্যবস্থাপক হারুন অর রশিদ। এ্যাসোসিয়েশনে পক্ষে আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি আবুল কাসেম দুলাল, কার্যনির্বাহী সদস্য ফোরকান উদ্দিন,সফিকুর রহমান,আবুল বশার প্রমুখ।

বিভিন্ন স্পটে আরো যারা কম্বল বিতরনে অংশ গ্রহন করেছেন তারা হলেন অধ্যক্ষ মিজানুর রহমান, ইউপি চেয়ারম্যান যথাক্রমে জসিম উদ্দিন, আবুল খায়ের নাদিম,আলিমুর রাজী টিটু, কাউন্সিলর দিদারুল আলম, কাউন্সিলর শাকিল উদ্দিন খোকন ও ডাঃ মোজাম্মেল হোসেন।

বক্তারা বলেন সন্দ্বীপ এ্যাসোসিয়েশন চট্টগ্রাম সন্দ্বীপের বিভিন্ন সংকটময় মুহুর্তে সন্দ্বীপের সমস্যা লাঘবে বিভিন্ন আন্দোলন সংগ্রাম সহ শিক্ষা,সংস্কৃতি, ক্রীড়া ও মানবিক কাজে অগ্রনী ভুমিকা পালন করে আসছে। সন্দ্বীপের মিনি সংসদ খ্যাত এই এ্যাসোসিয়েশনে সন্দ্বীপের সকল প্রতিষ্ঠিত লোকজন জড়িত থাকার সুবাদে সন্দ্বীপের উন্নয়ন, সম্ভাবনা ইত্যাদি সংশ্লিষ্ট দপ্তরে তুলে ধরে সন্দ্বীপের উন্নয়নে শুরু থেকে অবদান রেখে আসছে। আজ শীতার্থ মানুষের পাশে দাঁড়িয়ে তারা প্রকৃত মানবিক কাজ করে প্রশংসনীয় ভুমিকা রাখছে। তার জন্য আমরা প্রতিষ্ঠানের সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই

আরও পড়ুন...

ভারতে প্রবেশের সময় ১৫ জন আটক

Al Mamun Sun

না ফেরার দেশে চলে গেলেন মুজিব কলেজ ছাত্রলীগ সভাপতি রাজু

Al Mamun Sun

ময়মনসিংহে মাদক মামলায় দুই আসামির যাবজ্জীবন।

Al Mamun Sun
bn Bengali
X