20 C
Dhaka
শুক্রবার, ১ মার্চ ২০২৪, | সময় ১০:৫২ পূর্বাহ্ণ

বিএনপিকে জাতীয় নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান কৃষিমন্ত্রী’র

হাসান মাহমুদ,টাঙ্গাইল প্রতিনিধিঃ

আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী হবে। কোনো রাজনৈতিক দল যদি নির্বাচনে অংশ না নেয় এর দায়-দায়িত্ব তাদের। বিএনপিসহ সব রাজনৈতিক দলকেই আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান জানিয়েছেন কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক। আজ রোববার জাতীয় সমাজসেবা দিবসের র‌্যালি শেষে টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানের আলোচনা সভায় উপস্থিত হয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেছেন তিনি ।


কৃষিমন্ত্রী বলেন, দেশের রাজনীতিতে একটি স্থিতিশীলতা দরকার। বিএনপি দেশে সব সময় অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে রাখতে চায়। তারা ক্ষমতা থাকাকালীন সন্ত্রাসকে প্রশ্রয় দিয়েছে, জঙ্গিদের লালন করেছে, দুর্নীতিকে প্রশ্রয় দিয়েছে। তাদের দুর্নীতির কারণে সমাজের অনেক অংশে পচন ধরেছিল। আমরা ক্ষমতায় এসে এর অনেক পরিবর্তন করেছি। এখন বাংলাদেশ সারা বিশ্বে প্রশংসিত হয়েছে।


তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়া একটি রাজনৈতিক বড় দলের প্রধান। কিন্তু সে দুর্নীতির সঙ্গে জড়িত থাকায় তার সাজা হয়েছে। আইন অনুযায়ী তার বিদেশে চিকিৎসার সুযোগ নেই। এই পরিস্থিতিতে বিএনপি দেশ অস্থিতিশীল করতে নানা রকমের পরিকল্পনায় ব্যস্ত রয়েছে। এ ব্যাপারে আমাদেরকে সতর্ক থাকতে হবে।


জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে সমাজসেবা অধিদপ্তরসহ বিভিন্ন সামাজিত সংগঠনের ব্যানারে টাঙ্গাইল সার্কিট হাউস থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন রাস্তা পরিদর্শন শেষে স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানে গিয়ে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


এ সময় আরও উপস্থিত ছিলেন টাঙ্গাইল সদর আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, জেলা প্রশাসক ড. আতাউল গনি, পুলিশ সুপার  মোহাম্মদ কায়সার, পৌর মেয়র সিরাজুল হক আলমগীরসহ জেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন...

কলাপাড়ায় চাকামইয়া ইউপি চেয়ারম্যান কেরামত হাওলাদার আবারো কারাগারে ॥

Staff correspondent

সীতাকুণ্ডে ক্ষুদ্র নৃগোষ্ঠীর ১১টি পরিবারের মধ্যে ২২টি উন্নত জাতের ভেড়া বিতরণ

Al Mamun Sun

তজুমদ্দিন ফজিলাতুন্নেছা সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষক সংকট,পাঠদান বিঘ্নিত।

Al Mamun Sun
bn Bengali
X