31 C
Dhaka
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, | সময় ১২:৪১ অপরাহ্ণ

চিকিৎসক ও টেকনোলজিস্টদের সুরক্ষার দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব) সাইফুল ইসলাম হত্যা মামলার আসামিদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেন ঠাকুরগাঁও জেলা মেডিকেল টেকনোলজিস্ট ক্লাব।

রোববার (০২ জানুয়ারি) সকালে ঠাকুরগাঁও সিভিল সার্জন কার্যালয়ের সামনে এ মানবন্ধন কর্মসূচি পালন করেন তারা।
এসময় মানববন্ধনে বক্তারা বলেন, তুচ্ছ ঘটনায় গত ২৮ ডিসেম্বর দুপুরে প্রকাশ্যে হবিগঞ্জ আধুনিক হাসপাতালে ল্যাব টেকনোলজিস্ট সাইফুল ইসলামকে হত্যা করা হয়। এমন ঘটনার পুনরাবৃত্তি যেন এদেশে আর না হয় সেজন্য আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।
বক্তারা আরও বলেন, হাসপাতালের চিকিৎসক ও টেকনোলজিস্টদের সুরক্ষায় আইন করতে হবে। সম্প্রতি ঘটে যাওয়া নোয়াখালীর জেনারেল হাসপাতালের তত্বাবধায়কের ওপর হামলা সহ কয়েকটি ঘটনার সুষ্ঠু বিচার না হওয়ায় হাসপাতালের কর্মকর্তা কর্মচারীদের উপর একের পর এক হামলার ঘটনা দেশে ঘটে চলছে।
মানববন্ধনে উপস্থিত ছিলেন জেলা মেডিকেল টেকনোলজিস্ট ক্লাবের সভাপতি ফনিন্দ্রনাথ মন্ডল সিনিয়র সহ সভাপতি আব্দুর রব চৌধুরী সাধারন সম্পাদক নুরুল্লাহ কামিল কোভিড-১৯ নমুনা সংগ্রহকারী ল্যাব টেকনোলজিস্ট রকি, সাদ্দাম, সংকর, রুবেল সহ সকল সরকারি বেসরকারি হাসপাতালে কর্মরত মেডিক্যাল টেকনোলজিস্ট সহ অন্যান্যরা।

আরও পড়ুন...

নোয়াখালীতে পিকআপ-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

Al Mamun Sun

টাঙ্গাইলের ঘাটাইলে নৌকা ও আনারস প্রতীকের সমর্থকদের মধ্যে সংঘর্ষ!

Al Mamun Sun

কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের উপনির্বাচনের ভোট গ্রহণ চলছে।

Al Mamun Sun
bn Bengali
X