28 C
Dhaka
রবিবার, ২৬ মে ২০২৪, | সময় ৮:৩০ পূর্বাহ্ণ

সন্দ্বীপে আমেরিকা প্রবাসী মনিরুজ্জামান চৌধুরী প্রকাশ শিমুল চৌধুরীর পক্ষ থেকে শীতবস্ত্র ও সৌর প্যানেল বিতরন

বাদল রায় স্বাধীন:

সন্দ্বীপ গাছুয়া ইউনিয়নের কৃর্তি সন্তান ও মানবিক মানুষ আমেরিকা প্রবাসী মনিরুজ্জামান চৌধুরী প্রকাশ শিমুল চৌধুরীর ব্যক্তি উদ্যোগে শীতার্থদের মাঝে শীতবস্ত্র হিসেবে ২শ কম্বল, ৫০ টি জ্যাকেট ও একজন মেধাবী ছাত্রীর পড়ালেখার সুবিধার্থে ১টি সৌর প্যানেল বিতরন করা হয়েছে।

২ জানুয়ারী গাছুয়ার বিখ্যাত চৌধুরী বাড়িতে উক্ত শীতবস্ত্র ও সৌর প্যানেল বিতরন অনুষ্ঠানে শিমুল চৌধুরী নিজে উপস্থিত থেকে সেগুলো বিতরন করেন।এছাড়াও সংক্ষিপ্ত আলোচনা সভা ও বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিকল প্রজেক্ট এসডিআই এর প্রকল্প সমন্বয়কারী শ্যামল রায়। বিশেষ অতিথি ছিলেন গাছুয়া একে একাডেমীর সাবেক প্রধান শিক্ষক আব্দুস সাত্তার।অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গাছুয়া ইউনিয়ন এর সংরক্ষিত আসনের সদস্য রোকেয়া বেগম, আলমগীর মেম্বার ও সংস্কৃতি কর্মী আবু রায়হান সামু প্রমুখ।সভা সঞ্চালনায় ছিলেন সাংবাদিক ও উন্নয়ন কর্মী বাদল রায় স্বাধীন।

শীতবস্ত্র বিতরনের পুর্বে সংক্ষিপ্ত সভায় আগত অতিথি বৃন্দ বলেন মনিরুজ্জামান প্রকাশ শিমুল চৌধুরী একজন মানবিক গুন সম্পন্ন সাদা মনের মানুষ, তিনি অসহায়,প্রতিবন্ধী গরীব দুঃখী মানুষের বিভিন্ন প্রকার সহায়তা সহ মসজিদ, মাদ্রাসা, এতিমখানা সব কিছুতে প্রতিনিয়ত অনুদান দিয়ে থাকেন। এছাড়াও অনেক গুলো প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও ভুমি দাতাও তিনি।আমরা এ মহানুভব ব্যক্তির সর্বাঙ্গীন কল্যান সহ ওনার সুস্থ সুন্দর ও নিরাপদ জীবন প্রত্যাশা করছি মহান স্রষ্টার কাছে।

শিমুল চৌধুরী বলেন আমি বিত্তবান না হলেও স্রষ্টা আমাকে আমার প্রয়োজনের চেয়ে বেশী দিয়েছেন, আমার অর্জিত টাকা দিয়ে আমার নিজস্ব আরাম আয়েশ বা ভোগ বিলাসের কোন ইচ্ছা আমার নেই। বরং আমি আমার সেই সম্পদ বা অর্জিত টাকা অসহায়, গরীব,শীতার্থ মানুষ বা বৃদ্ধদের কল্যানে ব্যায় করে তৃপ্তি পাই। আমি শুধু আপনাদের দোয়া প্রত্যাশা করছি।আল্লাহ যেন আমাকে ও আমার স্বজনদের সুস্থ ও নিরাপদ জীবন দান করেন।

আরও পড়ুন...

কোম্পানীগঞ্জে ইউপি নির্বাচনে ৩টিতে কাদের মির্জা, ৪টিতে বাদল অনুসারী নির্বাচিত

Al Mamun Sun

বিশিষ্ট ব্যবসাী আশ্রাফ আলীর বাবার স্মরনে মিলাদ ও দোয়া

Al Mamun Sun

সুধারাম থানার ওসি প্রত্যাহার

Al Mamun Sun
bn Bengali
X