29 C
Dhaka
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, | সময় ২:৫৩ পূর্বাহ্ণ

সন্দ্বীপ জগন্নাথ দেবালয় আখড়া মন্দিরের সাবেক যুগ্ন সম্পাদক মাখন লাল মালাকারের স্মরন সভা অনুষ্ঠিত

বাদল রায় স্বাধীন:

সন্দ্বীপ পৌরসভা ৩ নং ওয়াডস্থর শ্রী শ্রী জগন্নাথ দেবালয় আখড়া মন্দিরের সাবেক যুগ্ন সম্পাদক ও ইউএনও অফিসের স্টাপ স্বর্গীয় মাখন লাল মালাকারের স্মরন সভা ও ২৪ প্রহর ব্যাপী মহা নাম সংকীর্তনের শুভারম্ভ হয়েছে গতকাল।

৪ জানুয়ারী সন্ধ্যায় জগন্নাথ দেবালয় আখড়া মন্দির প্রাঙ্গনে অনুষ্ঠিত স্মরন সভায় প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র মোক্তাদের মাওলা সেলিম।সভায় সভাপতিত্ব করেন মন্দির পরিচালনা কমিটির সভাপতি মাষ্টার লোকেশ্বর পাল।সভা সঞ্চালনা করেন সাধারন সম্পাদক মুকুল মজুমদার।সভায় বিশেষ অতিথি ছিলেন স্থানীয় কাউন্সিলর মহব্বত বাঙ্গালী, ওয়ার্ড আওয়ামীলিগ সভাপতি আব্দুল বাতেন, সাধারন সম্পাদক দিদার বাঙ্গালী, পৌরসভা আওয়ামীলিগের দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম,পৌরসভা ছাত্রলীগের সভাপতি ফয়সাল উদ্দিন,সাংবাদিক ও টাউন জগন্নাধ দেবালয়ের সাধারন সম্পাদক বাদল রায় স্বাধীন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাষ্টার হরিলাল মজুমদার,কার্তিক চক্রবর্তী, দুলাল সেরাং, মাষ্টার নাগেশ্বর পাল প্রমুখ।

সভায় বক্তারা বলেন স্বর্গীয় মাখন লাল মালাকার একজন দক্ষ সংগঠক, ধর্ম অন্তপ্রাণ, সংস্কৃতি কর্মী ও বিনয়ী মানুষ ছিলেন। আখড়া মন্দিরের প্রতিটি ধুলিকনার সাথে তার সম্পর্ক জড়িত রয়েছে, আখড়া মন্দিরকে পরিচিত করেছেন মাখন লাল মালাকার।আখড়া মন্দিরের নাম আসলেই মাখন মালাকারের নাম এমনিতে এসে যায়। এমন লোককে হারানো মন্দির কমিটিও এলাকার জন্য অপুরনীয় ক্ষতি। আমরা মাখন মালাকারকে স্মৃতিতে ধরে রাখতে,তার যথার্থ সন্মান দিতে তার জন্য কিছু করা উচিত। এছাড়াও তার আত্মার শান্তি কামনা সহ স্বর্গপ্রাপ্তিও কামনা করছি আমরা।

আরও পড়ুন...

নিয়ামতপুরে সদর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন উত্তোলন করেছেন শহিদুল ইসলাম।

Al Mamun Sun

শৈলকুপায় কোটিপতি স্কুল শিক্ষিকার বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ

Al Mamun Sun

ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় ৮ জন আটক

Al Mamun Sun
bn Bengali
X