22 C
Dhaka
রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, | সময় ৪:১২ পূর্বাহ্ণ

নোয়াখালীতে ভোটের রাতে সাংবাদিক লাঞ্ছিত, মোটরসাইকেলে আগুন

নোয়াখালী প্রতিনিধি:


নোয়াখালীর চাটখিল উপজেলায় সংবাদ সংগ্রহ করে ফেরার পথে হামলার শিকার হন স্থানীয় সাংবাদিক সাইফুল ইসলাম রিয়াদ। ঘটনার সংবাদ সংগ্রহ করে ফেরার পথে হামলাকারীরা তাকে শারীরিকভাবে লাঞ্চিত করে তার ব্যবহৃত মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার হাঁটপুকুরিয়া ইউনিয়নের স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থী তাজুল ইসলামের বাড়ীর সামনে ককটেল বিষ্ফোরণের ঘটনা ঘটে। তিনি আমাদের নতুন সময় ও আওয়ার টাইম পত্রিকার চাটখিল প্রতিনিধি হিসেবে কর্মরত।
সাংবাদিক সাইফুল ইসলাম রিয়াদ বলেন, আনারস প্রতীকের প্রার্থী তাজুল ইসলামের বাড়ির সামনে বেশ কয়েকটি ককটেল বিষ্ফোরণ ও তার বাড়িতে হামলার ঘটনার খবর পেয়ে নিজের ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থলে যান তিনি। ঘটনাস্থল থেকে সংবাদ সংগ্রহ করে ফেরার পথে শাহজাহান কোম্পানীর বাড়ির সামনে পৌঁছলে ৭-৮জন মুখোশধারী তার গাড়ির গতিরোধ করে। কোন কিছু বুঝে ওঠার আগে মুখোশধারীরা তাকে শারীরিকভাবে লাঞ্চিত করে এবং তার মোটরসাইকেল আগুন ধরিয়ে পালিয়ে যায়। তাদের সবার হাতে দেশি অস্ত্র ও বিষ্ফোরক ছিলো। এ ঘটনায় চাটখিল থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান রিয়াদ।
চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, সংবাদ পাবার পরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন...

ঠাকুরগাঁও রানীশংকৈলে সিডিএর বার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত

Staff correspondent

নিয়ামতপুরে ইউপি সদস্য কর্মীদের হামলার শিকার সাংবাদিক।

Al Mamun Sun

ঠাকুরগাঁওয়ে ৬৬ লাখ টাকা মূল্যের ৩টি কষ্টি পাথরের মূর্তি উদ্ধার

Al Mamun Sun
bn Bengali
X