33 C
Dhaka
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, | সময় ২:০৭ অপরাহ্ণ

নতুন ডিসি নিয়োগ পেল ১৩ জেলায়

অনলাইন নিউজ ডেস্ক:

নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে ১৩ জেলায়। আজ বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে তাদের নিয়োগ আদেশ জারি করা হয়েছে।

গাজীপুর, নারায়ণগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, নওগাঁ, পিরোজপুর, রাজবাড়ী, নোয়াখালী, চুয়াডাঙ্গা, নীলফামারী, গাইবান্ধা, সিলেট, ঝিনাইদহ, চাঁপাইনবাবগঞ্জ জেলায় নতুন ডিসি দেওয়া হয়েছে। এর মধ্যে ঝিনাইদহ ও চাঁপাইনবাবগঞ্জের ডিসিকে বদলি করা হয়।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক (উপ-সচিব) আনিসুর রহমানকে গাজীপুর, চাঁপাইনবাবগঞ্জের ডিসি মঞ্জুরুল হাফিজকে নারায়ণগঞ্জ, শিক্ষা উপমন্ত্রীর একান্ত সচিব (উপ-সচিব) শাহগীর আলমকে ব্রাহ্মণবাড়িয়া, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব খালিদ মেহেদী হাসানকে নওগাঁর ডিসি করা হয়েছে।

আশ্রয়ণ প্রকল্পের উপপ্রকল্প পরিচালক (উপ-সচিব) মোহাম্মদ জাহিদুর রহমানকে পিরোজপুর, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব আবু কায়সার খানকে রাজবাড়ী, স্বরাষ্ট্রমন্ত্রীর একান্ত সচিব (উপস-চিব) দেওয়ান মাহবুবুর রহমানকে নোয়াখালী, মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মোহাম্মদ আমিনুল ইসলাম খানকে চুয়াডাঙ্গার ডিসি করা হয়েছে।

নীলফামারীতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব নাফিসা আরেফিন, গাইবান্ধায় জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব অলিউর রহমান, সিলেটে ঝিনাইদহের ডিসি মজিবর রহমান, ঝিনাইদহে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব মনিরা বেগম এবং চাঁপাইনবাবগঞ্জে ডিসির দায়িত্ব পেয়েছেন ময়মনসিংহের জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকারের উপ-পরিচালক (উপ-সচিব) এ কে এম গালিভ খান।

আরও পড়ুন...

করোনায় আরও ৫ মৃত্যু,নতুন শনাক্ত ১২৯৮ জন।

Al Mamun Sun

করোনায় আরও দুই মৃত্যু,নতুন শনাক্ত ২৪৫৮ জন।

Al Mamun Sun

করোনায় আরও ৩১ মৃত্যু,নতুন শনাক্ত ১৩৫০১জন।

Al Mamun Sun
bn Bengali
X