26 C
Dhaka
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, | সময় ৪:৫৬ পূর্বাহ্ণ

জেনারেল জিয়া বঙ্গবন্ধু খুনিদের পুরস্কৃত করেছিলেন –এমপি শাওন

ভোলা সংবাদাতাঃ 

বাঙালি জাতির অবিসংবাদিত নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যার জন্য বিশ্বের বুকে বাংলাদেশ নামক রাষ্ট্রের উত্থান ঘটেছে বলে মন্তব্য করেছেন ভোলা ৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। 
তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাঁর জীবনের পুরোটা সময় বাঙালি জাতিকে পাকিস্তানের দখলদারী থেকে মুক্তির জন্য উৎসর্গ করেছেন।কিন্তু জেনারেল জিয়া বঙ্গবন্ধুর খুনিদের পুরস্কৃত করেছিলেন। তিনি বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনিদের বিদেশে দূতাবাসে চাকরি দিয়ে দিয়েছেন।
আজ মঙ্গলবার সকালে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তণ দিবস উপলক্ষে ভোলার লালমোহন উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগের আয়োজনে পৌর শহরের মুক্তিযোদ্ধা এভিনিউতে এক জনসভায় প্রধান অতিথীর বক্তব্যে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।
তিনি আরো বলেন, জাতির পিতা স্বদেশে প্রত্যাবর্তণের মাধ্যমে অর্থনীতি মুক্তির যে স্বপ্ন দেখেছেন, বর্তমানে তারই কন্যা সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিন তিনবার রাষ্ট্র পরিচালনার মধ্য দিয়ে এদেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন। বিশ্ব দরবারে বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশ উন্নতি করেছেন।
সে সময় তিনি বিএনপি নেতা মেজর হাফিজের কর্মকান্ডের নানা সমালোচনা করেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, পৌর আওয়ামীলীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন প্রমূখ।

আরও পড়ুন...

টাঙ্গাইলে বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, আহত ২৫

Al Mamun Sun

ঈশ্বরগঞ্জে নির্বাচনী সহিংসতায়-গ্রেফতার ৯

Al Mamun Sun

রহনপুর ইসলামিক একাডেমির নতুন ভবনের উদ্বোধন

Al Mamun Sun
bn Bengali
X