20 C
Dhaka
শুক্রবার, ১ মার্চ ২০২৪, | সময় ৯:৪৬ পূর্বাহ্ণ

স্বাস্থ্যবিধি মেনে সশরীরে জবিতে ক্লাস শুরু

প্রিয়া প্রিয়ম জগন্নাথ বিশ্ববিদ্যালয়।

সশরীরে ক্লাস দিয়ে নতুন বছরে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবির) কার্যক্রম শুরু হতে যাচ্ছে। অনলাইনে নয় আপাতত সশরীরে ক্লাস-পরীক্ষা ও অন্যান্য শিক্ষা-কার্যক্রম চলমান থাকবে বলে সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।
(বুধবার) বিকেল সাড়ে তিনটার উপাচার্য অধ্যাপক ড . মো. ইমদাদুল হক-এর সভাপতিত্বে তাঁর কনফারেন্স কক্ষে “ক্লাস চালু” সংক্রান্ত বিষয়ে এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যান ড. মো. মহিউদ্দিন। 
সভায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, সকল অনুষদের ডীন, ইনস্টিটিউটের পরিচালক, রেজিস্ট্রার, চেয়ারম্যান, প্রক্টর, পরিচালক (ছাত্র-কল্যাণ) ও পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের পরিচালক উপস্থিত ছিলেন।
সভা শেষে ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যান ড. মো. মহিউদ্দিন বলেন, আগামী ১৬ তারিখ থেকে সশরীরে ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়েছে। যেহেতু জাতীয় পরামর্শ কমিটি এখনো অনলাইন ক্লাস নেওয়ার বিষয়ে কোনো সিদ্ধান্ত জানায়নি সেহেতু আমরা আপাতত শিক্ষার্থীদের সরাসরি ক্লাসের বিষয়ে একমত পোষণ করেছি। পরবর্তী কোনো সিদ্ধান্ত আসলে সরকার থেকে তখন আমরা সমন্বয় করবো। 
তিনি আরও বলেন, ১৬ তম ব্যাচ ব্যতীত অন্যান্য সকল ব্যাচের ক্লাস আগামী রবিবার থেকে পূর্বের ন্যায় যথারীতি সকল কার্যক্রম চলমান থাকবে।

আরও পড়ুন...

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শিক্ষক দিবসকে কেন্দ্র করে বিভিন্ন কর্মসূচি

Al Mamun Sun

রাবি কেন্দ্রীয় মন্দিরে শ্রী শ্রী সরস্বতী পূজা উৎযাপন

Al Mamun Sun

জবি শিক্ষার্থী জীমের আজ তৃতীয় মৃত্যুবার্ষিকী

Al Mamun Sun
bn Bengali
X