27 C
Dhaka
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, | সময় ৮:৪০ পূর্বাহ্ণ

কলাপাড়ায় চাকামইয়া ইউপি চেয়ারম্যান কেরামত হাওলাদার আবারো কারাগারে ॥

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ

কলাপাড়ায় গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনে সহিংস হামলা-মামলায় চাকামইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: হুমায়ুন কবির কেরামত হাওলদারসহ তিনজনের জামিন আবেদন নামঞ্জুর করে জেল কারাগারে প্রেরন করেছেন কলাপাড়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

আদালত ও মামলা সুত্রে জানা যায়, মামলার আসামীরা দীর্ঘদিন পলাতক থাকার পর বৃহস্পতিবার আসামী মো: হুমায়ুন কবির কেরামতসহ ১২জন সেচ্ছায় আদালতে আত্মসমর্পণ করলে বিচারক চেয়ারম্যান মো: হুমায়ুন কবির কেরামত(৫৬), মো: গিয়াস উদ্দিন মাতুববর (৪০), মো: আরিফ (২৩)-এর জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরনের আদেশ প্রদান করেন।

উল্লেখ্য, ৪র্থ ধাপের ইউপি নির্বাচনে চাকামইয়া ইউনিয়নে সতস্ত্র প্রার্থী মো: মজিবর রহমান ফকিরের ঘোড়া প্রতিক ও নৌকা প্রতিক মো: হুমায়ুন কবির কেরামত হাওলঅদার এই দু প্রার্থীর সমর্থকদের মধ্যে গত ১১ ডিসেম্বর মধ্যেরাতে ইউনিয়নের বেতমোর গ্রামের শানু মিয়ার দোকানের সামনে রাস্তার উপর দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে হামলা চালিয়ে মো: মজিবুর রহমান ও তার ভাই সাবেক চেয়ারম্যান আ: মোতালেব ফকিরের পুত্র মো: হুমায়ুন কবির রনি গুরুতর জথম হয়। এঘটনায় নব-নির্বাচিত চাকামইয়া ইউপি চেয়ারম্যান মজিবর রহমান এর ছোট ভাই মো: মনির হোসেন ফকির বাদী হয়ে গত ১৩ ডিসেম্বর চেয়ারম্যান মো: হুমায়ুন কবির কেরামতকে প্রধান আসামী করে ২২ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। যার জি,আর, মামলা নম্বর ৩৮৫/২১।

আরও পড়ুন...

ময়মনসিংহে এগিয়ে মেয়েরা,শতভাগ পাস ২৯টি শিক্ষা প্রতিষ্ঠান।

Al Mamun Sun

জ্বিনের বাদশা চক্রের ৪ সদস্য গ্রেফতারঝিনাইদহে প্রবাসির স্ত্রীর কাছ থেকে হাতিয়ে নিল ৬ লাখ টাকা

Al Mamun Sun

হরিণাকুন্ডুতে বন্ধ মিল সচল দেখিয়ে গুদামে চাল বিক্রির অভিযোগ

Al Mamun Sun
bn Bengali
X