29 C
Dhaka
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, | সময় ৮:৩০ অপরাহ্ণ

সুধারাম থানার ওসি প্রত্যাহার

নোয়াখালী প্রতিনিধি:


নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী নোয়াখালী পৌরসভা নির্বাচনের দুই দিন আগে নোয়াখালী সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহেদ উদ্দিনকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) রাতে জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে তাকে প্রত্যাহারের আদেশ দেওয়া হয়। এর আগে একই দিন সন্ধ্যার দিকে নির্বাচন কমিশন সচিবালয়ের সহকারী সচিব মো. আশফাকুর রহমান স্বাক্ষরিত চিঠিতে এ নির্দেশনা দেয়া হয়।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, নির্বাচন কমিশনের এক অফিস আদেশ অনুসারে সুধারাম থানার ওসিকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

নির্বাচন কমিশনের চিঠিতে বলা হয়, উপযুক্ত বিষয়ের পরিপ্রেক্ষিতে আদিষ্ট হয়ে জানানো যাচ্ছে যে, নোয়াখালী জেলার নোয়াখালী সদর পৌরসভার সাধারণ নির্বাচন। নির্বাচনকালীন প্রশাসনিক কারণে সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহেদ উদ্দিনকে প্রত্যাহার করার জন্য নির্বাচন কমিশন নির্দেশ প্রদান করছেন। ওই চিঠিতে আরও বলা হয়, নির্দেশনা অনুযায়ী ওসি মো. সাহেদ উদ্দিনকে প্রত্যাহার করে তার জায়গায় একজন উপযুক্ত কর্মকর্তা পদায়ন করে নির্বাচন কমিশন সচিবালয়কে অবহিত করবে।

আরও পড়ুন...

ঝড়ের কবলে দুবলায় ১৮ ট্রলার ডুবি, দুই জেলে নিখোঁজ

Al Mamun Sun

ময়মনসিংহের সব ঢাকামুখী বাস বন্ধ রাখা হবে।

Al Mamun Sun

বিল্ডিংয়ের কাজ না পেয়ে ঘরের মালিককে গুলি করল ঠিকাদার

Al Mamun Sun
bn Bengali
X