21 C
Dhaka
বুধবার, ২৬ জানুয়ারি ২০২২, | সময় ১১:৫৬ অপরাহ্ণ

রাবি পাঠক ফোরামের ৩০তম কার্যনির্বাহী কমিটি প্রকাশ

স্বজন কুমার রায়,রাবি প্রতিনিধি:

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) পাঠক ফোরামের ৩০তম কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। নতুন কমিটির সভাপতি সৌরভ দত্ত এবং সাধারণ সম্পাদক মাহামুদুল হাসান শাওন। তারা পপুলেশন সায়েন্স অ্যান্ড হিউম্যান রিসোর্স ডেভলপমেন্ট বিভাগের চতুর্থ বর্ষ এবং তৃতীয় বর্ষের শিক্ষার্থী। 

শুক্রবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ও ফোরামের উপদেষ্টা মন্ডলীর সদস্য ড. ইলিয়াস হোসেন এই কমিটির ঘোষণা দেন।

২১ সদস্য বিশিষ্ট এক বছর মেয়াদী এই কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি-১ সৌখিন মাহমুদ, সহ-সভাপতি-২ মৌসুমী, যুগ্ম-সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান, সাংগঠনিক সম্পাদক ফাতেমা মোস্তারিন, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ, কোষাধ্যক্ষ শাকিল মিয়া, প্রচার বিষয়ক সম্পাদক রোকেয়া, সহ-প্রচার সম্পাদক রাকিবুল ইসলাম, সাহিত্য ও সাধারণজ্ঞান বিষয়ক সম্পাদক সুজানা আফরিন, সহ-সাহিত্য ও সাধারণ জ্ঞান বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ বিন আয়াতুল্লাহ, করিগরি বিষয়ক সম্পাদক মোকলেছুর রহমান, সহ-কারিগরি বিষয়ক সম্পাদক আব্দুর রহমান, প্রকাশনা সম্পাদক নাজমুল হুদা, সহ-প্রকাশনা সম্পাদক তাপস চন্দ্র রায়, দপ্তর সম্পাদক সাগর ইসলাম, সহ-দপ্তর সম্পাদক হাবিবুর রহমান, পাঠকক্ষ সম্পাদক পাপন মজুমদার, কার্যনিবার্হী সদস্য-১ রাজিয়া খাতুন এবং কার্যনির্বাহী সদস্য-২ নাজমুস শাকিব। 

 নবগঠিত কমিটির সদস্যরা আগামী এক বছর সুষ্ঠু ব্যবস্থাপনায় ফোরামকে পরিচালনার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। নতুন কমিটির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ফোরামের উপদেষ্টা মন্ডলীর সদস্য ড. ইলিয়াস হোসেন।

এছাড়া নির্বাচন কমিশনের অন্য সদস্যরা হলেন আইবিএস’র ডিরেক্টর অধ্যাপক ড. মোহাম্মাদ নাজিমুল হক, মনোবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এনামুল হক, সংগঠনটির সাবেক সভাপতি আব্দুল আলীম।

উল্লেখ্য, রাজশাহী বিশ্ববিদ্যালয় পাঠক ফোরাম একটি ক্যারিয়ার গঠনমূলক শিক্ষার্থী সংগঠন। সংগঠনটি ১৯৮৯ সালের ৪ এপ্রিল প্রতিষ্ঠিত হয়।

আরও পড়ুন...

চুরিই থামছে না বশেমুরবিপ্রবি তে!

Al Mamun Sun

নোবিপ্রবিতে  হ্যান্ড স্যানিটাইজার তৈরি,বিনামূল্যে বিতরণ

Staff correspondent

আহতদের ‘স্বাধীনতাবিরোধী’ বললেন ঢাবি ছাত্রলীগ সভাপতি

Staff correspondent
bn Bengali
X