29 C
Dhaka
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, | সময় ৯:৩৫ অপরাহ্ণ

না ফেরার দেশে চলে গেলেন মুজিব কলেজ ছাত্রলীগ সভাপতি রাজু

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর কোম্পানীগঞ্জের সর্বোচ্চ বিদ্যাপীঠ সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নূরে-এ মাওলা রাজু (৩০) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শনিবার (১৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে তিনি ডায়ালাইসিস অবস্থায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (পিজি) হাসপাতালে মারা যান।

তিনি উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের লস্কর মাঝি বাড়ির নুরুল হুদার ছেলে এবং স্বেচ্ছায় রক্তদানকারী সংগঠন উই ফর ইউ কেন্দ্রীয় কমিটির সভাপতি ছিলেন।

একই দিন বিকেল ৫টার দিকে বিষয়টি নিশ্চিত করেন সেতুমন্ত্রীর ভাগ্নে ফখরুল ইসলাম রাহাত।

উই ফর ইউ সাধারণ সম্পাদক মোহাম্মদ ইব্রাহীম সায়েম জানান,গত ৫মাস আগে আকস্মিক নূরে এ মাওলা রাজু কিডনি রোগে আক্রান্ত হয়। এরপর তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (পিজি) হাসপাতালে ভর্তি করলে জানা যায় তাঁর দুটি কিডনি বিকল হয়ে গেছে। গত কয়েক মাস ধরে তাঁর কিডনি ডায়ালাইসিস চলছিল। শনিবার বিকেলে কিডনি ডায়ালাইসিস অবস্থায় ব্রেইন স্ট্রক করে সে অচেতন হয়ে পড়লে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

তার মৃত্যুতে গভীর শোক এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি পরিবারের সমবেদনা জানিয়েছেন কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ সাহাব উদ্দিন, বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সাবেক কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, বসুরহাট পৌরসভার কাউন্সিলর এবিএম ছিদ্দিক, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সদস্য ফখরুল ইসলাম রাহাত, উই ফর ইউ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ফয়সাল মাহমুদ, সহসভাপতি সাইফুল ইসলাম।

উল্লেখ্য, নূরে মাওলা রাজু ছাত্র রাজনীতির পাশাপাশি ১২ বছর আগে স্বেচ্ছাসেবী সংগঠন উই ফর ইউ প্রতিষ্ঠা করেন। এ স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে বিনামূল্যে প্রায় ১২ হাজার ৬শত ব্যাগ রক্ত দেওয়া হয় এবং সুবিধা বঞ্চিত শিশুদের একটি স্কুল প্রতিষ্ঠা করেন। এভাবে সর্ব মহলে একজন মানবিক ছাত্রনেতা হিসেবে খ্যাতি অর্জন করে নূরে এ মাওলা রাজু।

আরও পড়ুন...

বেনাপোল সীমান্তে মাদক সহ আটক-৩

Al Mamun Sun

ঠাকুরগাঁওয়ে জাতীয় পার্টির ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষির্কী পালিত

Al Mamun Sun

উঠান বৈঠকে ব্যস্ত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন শিমুল।

Staff correspondent
bn Bengali
X