20 C
Dhaka
শুক্রবার, ১ মার্চ ২০২৪, | সময় ১১:০৮ পূর্বাহ্ণ

কলাপাড়া রিপোর্টার্স ইউনিটিতে শীতকালীন পিঠা উৎসব অনুষ্ঠিত ॥

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ

কলাপাড়ায় আনন্দঘন ও জাকজমক পরিবেশের মধ্যে দিয়ে ব্যতিক্রমী অনন্য এক শীতকালীন পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির আয়োজনে সামাজিক দূরত্ব ও স্বাস্থবিধি মেনে ইউনিটি কার্যালয়ে এ উৎসবের আয়োজন করা হয়। এতে ইউনিটির সকল সদস্যরা অংশগ্রহন করেন।

এ উৎসবে গ্রামীন বাংলার ঐতিহ্য বজায় রেখে চিতই, পাটিসাপটা, পোয়া (তেলের পিঠা), ভাঁপা, পাক্কন, নারকেলের পুলি পিঠাসহ বাহারি রকমের পিঠার আয়োজন করা হয়। এছাড়াও ব্যতিক্রমি এ অনুষ্ঠানে মুখরোচক পিঠার স্বাদ উপভোগ ও চা-পানের পাশাপাশি উপস্থিত সবাই ভাটির সুরে পল্লীগীতি, ভাওয়াইয়া ও দেশের গান পরিবেশন করে ইউনিটির সদস্যরা।

এসময় লালুয়া ইউপি চেয়ারম্যান শওকত হোসেন তপন বিশ^াস, কলাপাড়া উপজেলা বন কর্মকর্তা আবদুস সালাম, উপজেলা তহসিলদার আ: জব্বার আকন, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ-সভাপতি উত্তম কুমার হাওলাদার, সহ-সভাপতি আসলাম শিকদার, সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রাসেল কবির মুরাদ, নির্বাহী সদস্য সাইফুল ইসলাম রয়েল, অর্থ বিষয়ক সম্পাদক ফরাজী মোহাম্মদ ইমরান, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রেহান উদ্দিন রেহান, সদস্য মো: ফোরকানুল ইসলাম, মো: হুমায়ুন কবির, মো: আফতাব, দৈনিক ভোরের সময় কলাপাড়া প্রতিনিধি সৈয়দ রাসেল, এন এস আই বিক্রমসহ ইউনিটির সকল সদস্য উপস্থিত ছিলেন। উৎসব শেষে চালের গুড়ির পিঠা ও হাঁসের মাংস দিয়ে নৈশভোঁজ অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন...

মনোহরদী উপজেলার বড়চাপা ইউপি নির্বাচনে ভোটগ্রহণ চলছে।

Al Mamun Sun

ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আউয়াল ; সাধারণ সম্পাদক শাকিল

Al Mamun Sun

ঝিনাইদহে স্বাস্থ্যবিধি উধাও, মাস্কে অনীহা হঠাৎ মানুষের সর্দি -জ্বর, কাশি সহ নানা উপসর্গ

Al Mamun Sun
bn Bengali
X