41.9 C
Dhaka
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, | সময় ২:৩৪ অপরাহ্ণ

কলাপাড়া রিপোর্টার্স ইউনিটিতে শীতকালীন পিঠা উৎসব অনুষ্ঠিত ॥

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ

কলাপাড়ায় আনন্দঘন ও জাকজমক পরিবেশের মধ্যে দিয়ে ব্যতিক্রমী অনন্য এক শীতকালীন পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির আয়োজনে সামাজিক দূরত্ব ও স্বাস্থবিধি মেনে ইউনিটি কার্যালয়ে এ উৎসবের আয়োজন করা হয়। এতে ইউনিটির সকল সদস্যরা অংশগ্রহন করেন।

এ উৎসবে গ্রামীন বাংলার ঐতিহ্য বজায় রেখে চিতই, পাটিসাপটা, পোয়া (তেলের পিঠা), ভাঁপা, পাক্কন, নারকেলের পুলি পিঠাসহ বাহারি রকমের পিঠার আয়োজন করা হয়। এছাড়াও ব্যতিক্রমি এ অনুষ্ঠানে মুখরোচক পিঠার স্বাদ উপভোগ ও চা-পানের পাশাপাশি উপস্থিত সবাই ভাটির সুরে পল্লীগীতি, ভাওয়াইয়া ও দেশের গান পরিবেশন করে ইউনিটির সদস্যরা।

এসময় লালুয়া ইউপি চেয়ারম্যান শওকত হোসেন তপন বিশ^াস, কলাপাড়া উপজেলা বন কর্মকর্তা আবদুস সালাম, উপজেলা তহসিলদার আ: জব্বার আকন, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ-সভাপতি উত্তম কুমার হাওলাদার, সহ-সভাপতি আসলাম শিকদার, সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রাসেল কবির মুরাদ, নির্বাহী সদস্য সাইফুল ইসলাম রয়েল, অর্থ বিষয়ক সম্পাদক ফরাজী মোহাম্মদ ইমরান, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রেহান উদ্দিন রেহান, সদস্য মো: ফোরকানুল ইসলাম, মো: হুমায়ুন কবির, মো: আফতাব, দৈনিক ভোরের সময় কলাপাড়া প্রতিনিধি সৈয়দ রাসেল, এন এস আই বিক্রমসহ ইউনিটির সকল সদস্য উপস্থিত ছিলেন। উৎসব শেষে চালের গুড়ির পিঠা ও হাঁসের মাংস দিয়ে নৈশভোঁজ অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন...

ইসলামপুরে ট্রেনে কাটা পড়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

Al Mamun Sun

কোম্পানীগঞ্চে ধান পোড়ানোর মিথ্যা মামলায় ২ কৃষককে ফাঁসানোর অভিযোগ

Al Mamun Sun

ময়মনসিংহে আসামি ধরতে গিয়ে এস আইয়ের মৃত্যু।

Al Mamun Sun
bn Bengali
X