22 C
Dhaka
রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, | সময় ৪:০৩ পূর্বাহ্ণ

শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে গোহালিয়াবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের কার্যক্রম স্থগিত

হাসান মাহমুদ,টাঙ্গাইল প্রতিনিধি:

শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সব ধরনের সাংগঠনিক কার্যক্রম স্থগিত ঘোষণা করা হয়েছে। শনিবার সন্ধ্যায় কালিহাতী উপজেলা ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামান মনির ও সিনিয়র যুগ্ম আহবায়ক মেহেদি হাসান তুহিন, যুগ্ম আহ্বায়ক নাহিদুল ইসলাম সিদ্দিকী পলাশ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে উপজেলা ছাত্রলীগের আহবায়ক মনিরুজ্জামান মনির তথ্যটি নিশ্চিত করেছেন। তিনি আরও জানান শৃঙ্খলা ভঙ্গের অভিযোগটি তদন্ত করা হবে। তদন্তে অভিযোগের সত্যতা প্রমাণিত হলে গোহালিয়াবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবদুল্লাহ আল নোমান ও সাধারণ সম্পাদক শাহাদত আকন্দসহ জড়িতদের ছাত্রলীগের কমিটি থেকে আজীবনের জন্য বহিস্কার করা হবে। 

জানা যায়, গত ১২ জানুয়ারি ধলেশ্বরী নদীর উপর জোকারচর ব্রিজ নির্মাণের উদ্বোধনী অনুষ্ঠানে গোহালিয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ ফকিরের সাথে অসৌজন্যমূলক আচরণ করেন গোহালিয়াবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবদুল্লাহ আল নোমান ও সাধারণ সম্পাদক শাহাদাত আকন্দসহ কয়েকজন ইউনিয়ন ছাত্রলীগ নেতা। পরে সুলতান মাহমুদ উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মনিরুজ্জামান মনিরকে বিষয়টি মৌখিকভাবে অভিযোগ করেন। 

উল্লেখ্য, গত বছরের অক্টোবর মাসে সম্মেলনের মাধ্যমে আব্দুল্লাহ-আল-নোমান কে সভাপতি, সবুজ মিয়াকে সহ-সভাপতি, শাহাদত আকন্দ কে সাধারণ সম্পাদক ও মো. কাউসার হোসেন কে যুগ্ম সাধারণ সম্পাদক করে গোহালিয়াবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের আংশিক কমিটি নির্বাচিত করা হয়। 

আরও পড়ুন...

রহনপুর রিপোর্টাস ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

Al Mamun Sun

নড়াইল সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, কর্তৃক বিকাশ প্রতারক চক্রের নিকট থেকে ৫০,০০০/ টাকা উদ্ধার ও প্রকৃত মালিককে প্রদান।

Al Mamun Sun

শার্শায় ১০টি স্বর্ণের বারসহ আটক-১

Al Mamun Sun
bn Bengali
X