29 C
Dhaka
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, | সময় ১০:২৬ অপরাহ্ণ

নোয়াখালীতে প্রচারণায় গিয়ে ইউপি চেয়ারম্যান প্রার্থী করোনায় আক্রান্ত

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সপ্তম ধাপে অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে এক চেয়ারম্যান প্রার্থী নিজের নির্বাচনী এলাকায় প্রচারণা চালাতে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

করোনায় আক্রান্ত চেয়ারম্যান প্রার্থীর নাম হাজী নুরুল হুদা (৫৯) তিনি উপজেলার চরহাজারী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এবং আগামী ৭ জানুয়ারি সপ্তম ধাপে অনুষ্ঠিতব্য নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী।

সোমবার (১৭ জানুয়ারি ) সন্ধ্যা পৌনে ৭টার দিকে চেয়ারম্যান প্রার্থীর বড় ছেলে বাংলাদেশ যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল করিম জুয়েল বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরো জানান, গত কয়েক দিন ধরে তিনি এলাকায় নির্বাচনী প্রচারণা চালান। এতে তিনি জ্বর,সর্দি-কাশিতে আক্রান্ত হয়ে তার শরীরে করোনার কিছু উপসর্গ দেখা দেয়। এরপর গতকাল রোববার দুপুরে ঢাকার ধানমন্ডি গণস্বাস্থ্য হাসপাতালে তিনি নমুনা পরীক্ষা করতে দেন। এতে সোমবার বেলা ১১টার দিকে তার রিপোর্ট করোনা পজিটিভ আসে। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী তিনি ঢাকার বাসায় অবস্থান করে চিকিৎসা নিচ্ছেন।

চেয়ারম্যান প্রার্থী হাজী নুরুল হুদা জানান,বর্তমানে তিনি চিকিৎসকের নির্দেশনা অনুসারে ঢাকায় বাসায় হোম কোয়ারেন্টাইনে আছেন। তিনি এলাকাবাসীর কাছে দোয়া চেয়েছেন।

আরও পড়ুন...

নড়াইলে ৫দিনব্যাপী আবাসিক ফুটবল প্রশিক্ষণ শেষে সনদপত্র ও জার্সি বিতরণ

Al Mamun Sun

আলিম পরীক্ষায় যুবাইদিয়া মহিলা ফাজিল মাদ্রাসা সীতাকুণ্ড উপজেলায় সেরা

Al Mamun Sun

ময়মনসিংহের পরিবহন ধর্মঘট প্রত্যাহার।

Al Mamun Sun
bn Bengali
X